বড় খবর

এমন লুকে ভিকি কৌশলকে দেখা যায়নি আগে

Vicky Kaushal, Bollywood: এক ঝলক দেখলে বোঝা মুশকিল। ভিকি কৌশলের এমন লুক বলিউড আগে দেখেনি। সামনে এল প্রাক্তন ফিল্ড মার্শালের চরিত্রে ভিকির ফার্স্ট লুক।

Vicky Kaushal first look as Field Marshal Sam Manekshaw in Meghna Gulzar's movie
ভিকি কৌশলের নতুন ছবির লুক শেয়ার করলেন মেঘনা গুলজার।

Vicky Kaushal, Bollywood: ‘মাসান’-এ যাঁরা প্রথম ভিকি কৌশলকে দেখে মুগ্ধ হয়েছিলেন, তাঁরা ভাবতেও পারেননি বলিউডে কী অসাধারণ এক চরিত্রাভিনেতার জন্ম হল ওই ছবির হাত ধরে। তার পরে প্রত্য়েকটি চরিত্রেই মুগ্ধ করেছেন ভিকি এবং তিনি যে একজন অত্য়ন্ত বহুমুখীপ্রতিভাসম্পন্ন অভিনেতা, সেটা বার বার প্রমাণ করেছেন। ‘মাসান’ থেকে ‘উরি দ্য় সার্জিকাল স্ট্রাইক’-এর যাত্রাটা ভিকি পার করেছেন অনায়াসে। ‘উরি’-তে দেশপ্রেমিক সৈনিকের চরিত্রে অভিনয় বলিউডে তাঁর জমিকে আরও বেশি শক্ত করেছে। ‘রাজি’ ও ‘উরি’-র পরে আবারও একটি সামরিক চরিত্রে দেখা যাবে ভিকি কৌশলকে। সম্প্রতি সামনে এল ওই ছবির ফার্স্ট লুক।

স্য়াম মানেকশ এদেশের সামরিক ইতিহাসে একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব। তাঁকে নিয়ে একটি বলিউড ছবির ঘোষণা করেছিলেন মেঘনা গুলজার ২০১৭ সালে। সেই ছবিরই ফার্স্ট লুক শেয়ার করলেন মেঘনা ২৭ জুন যা আদতে স্য়াম মানেকশ-র মৃত্য়ুদিন। তাঁর চরিত্রেই দেখা যাবে ভিকি কৌশলকে। চরিত্র অনুযায়ী ভিকির লুকসেটিং অনবদ্য়। স্য়াম মানেকশ ছিলেন ইন্দিরা গান্ধীর অত্যন্ত প্রিয়পাত্র। ১৯৭১-এ পাকিস্তানের বিরুদ্ধ ভারতের জয় তাঁরই নেতৃত্বে ঘটেছিল।

আরও পড়ুন: ‘দোস্তানা টু’-তে কার্তিক-জাহ্নবী! দ্বিতীয় নায়কের নাম নিয়ে জল্পনা

ভারতীয় সেনাবাহিনীতে তিনিই প্রথম সামরিক অফিসার যাঁকে ফিল্ড মার্শাল পদে উন্নীত করা হয়। এমন একজন ব্য়ক্তিত্বের ভূমিকায় যিনি অভিনয় করবেন তাঁকে অভিনয়ে যেমন অত্য়ন্ত দক্ষ হতে হবে, পাশাপাশি তাঁর চেহারার মধ্যে একটা লার্জার দ্য়ান লাইফ ব্য়াপারও থাকতে হবে। ভিকি খুব সহজেই নিজেকে ভাঙতে পারেন চরিত্র অনুযায়ী। সেটা এই চরিত্রের ফার্স্ট লুক থেকেই স্পষ্ট।

আরও পড়ুন: অমরীশ নন, মোগাম্বোর জন্য় প্রথম পছন্দ ছিলেন অনুপম

তবে এই ছবির কাজ শেষ হয়ে মুক্তি পেতে বেশ দেরি। তার আগে মেঘনাকে শেষ করতে হবে দীপিকা পাডুকোন অভিনীত ‘ছপ্পক’ ছবির কাজ। ভিকির কথা যদি ধরা যায়, তবে বিপ্লবী উধম সিং ও ফিল্ড মার্শাল স্যাম মানেকশ– এই দু’টি চরিত্রই তাঁর ঝুলিতে যা তাঁর সমসাময়িক অন্য়ান্য় অভিনেতাদের কাছে অত্য়ন্ত ঈর্ষণীয়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vicky kaushal first look as field marshal sam manekshaw in meghna gulzars movie

Next Story
শতায়ু কিংবদন্তি অমলা, উদযাপনে শঙ্কর পরিবারShankar family celebrates living legend danseuse Amala Sankar's birth centenary
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com