বলিউডে ডেবিউ করবেন আমির খানের বোন

Aamir Khan's sister Nikhat Khan: আমির খানের পরিবারও বেশ খানদানি ফিল্মি পরিবার। প্রযোজক নাসির হোসেন থেকে ইমরান খান, অনেকেই পা রেখেছেন বলিউডে। এই প্রথম ডেবিউ করতে চলেছেন আমিরের বোন নিখত।

By: Kolkata  Published: May 4, 2019, 5:38:19 PM

Aamir Khan’s sister Nikhat Khan: বলিউডের অভিজাত ফিল্মি পরিবারগুলির মধ্য়ে একটি অবশ্যই আমির খানের পরিবার। কাকা নাসির হোসেন ছিলেন প্রযোজক এবং পরিচালক। তাঁর ছেলে মনসুর খানের ছবি, কয়ামত সে কয়ামত দিয়েই বলিউডে আনুষ্ঠানিকভাবে ডেবিউ করেছিলেন আমির। সেটিই ছিল নায়ক হিসেবে তাঁর প্রথম ছবি। তার অনেক আগেই শিশুশিল্পী হিসেবেই অভিনয় জীবন শুরু বলা যায়। তার পরে আসেন ইমরান খান। কিন্তু এই প্রথম আমিরের বোন পা রাখতে চলেছেন বলিউডে।

সম্প্রতি পিঙ্কভিলা-তে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, অনুরাগ কাশ্য়পের প্রযোজনাতে, ‘ষান্ড কি আঁখ’ ছবি দিয়েই বলিউডে কাজ শুরু করতে চলেছেন নিখত। ওই ছবির পরিচালক তুষার হিরানন্দানি। ছবির মুখ্য় ভূমিকায় রয়েছেন তাপসী পন্নু ও ভূমি পেডনেকর। দুই বাস্তব চরিত্র চন্দ্র তোমর ও প্রকাশি তোমর, যাঁরা শুটার দাদি হিসেবে পরিচিত, তাঁদেরই বায়োপিক এই ছবি।

আরও পড়ুন: সত্যজিতের জন্মদিনে ব্য়ঙ্গাত্মক মিম! জবাব দিলেন কমলেশ্বর

ওই ছবিতেই একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন নিখত, এমনটাই জানা গিয়েছে। নিখত ছাড়াও আমিরের আর এক দিদি রয়েছেন– ফারহাত খান। সম্প্রতি আমির তাঁর দুই বোনের সঙ্গে ছবি পোস্ট করেছেন আমির। ইতিমধ্য়েই ছবির শ্য়ুটিং শেষ হয়েছে। আর ছবি শেষ হওয়ার পার্টিতেও দেখা গিয়েছে নিখতকে। ছবিতে নিখতের চরিত্রটি নিয়ে যৎসামান্য যা জানা গিয়েছে তা হল চরিত্রটি একজন মহারানির।

উত্তরপ্রদেশের ওই দুই বৃদ্ধা শার্পশুটার হিসেবে পরিচিত। ছবিতে ওই দুই বৃদ্ধার চরিত্রেই দেখা যাবে তাপসী পন্নু ও ভূমি পেডনেকরকে। দুজনকেই উন্নতমানের প্রস্থেটিক মেকআপ নিতে হয়েছে চরিত্রের জন্য। সেই মেকআপে ভূমির মুখের চামড়া কিঞ্চিৎ পুড়ে গিয়েছে, এমন ছবিও পোস্ট করেছিলেন তিনি শ্যুটিং চলাকালীন। পরে অবশ্য় সেই ছবি সরিয়েও নেন।

আরও পড়ুন: ‘কারগিল’ নায়কের ভূমিকায় আসছেন সিদ্ধার্থ

এই বছরের অক্টোবরে ছবিটি মুক্তি পাওয়ার কথা। সম্ভবত দিওয়ালি-র সময়েই মুক্তি পাবে ছবি। আমিরের বোন নিখতের অভিনয় কেমন হবে সেই নিয়ে দর্শকের উৎসাহ থাকবেই। তাই তাপসী ও ভূমির পাশাপাশি নিখতকেও এই ছবির একটি ইউএসপি বলা যায়।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aamir khans sister nikhat debuting in bollywood

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং