বড় খবর

আতরঙ্গি রে: জুটি বাঁধছেন অক্ষয়, সারা, ধনুস

সারা আলি খান ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ‘আতরঙ্গি রে’-র ফার্স্টলুক। আনন্দ এল রাইয়ের পরিচালনায় ২০২১-এর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি।

Atrangi Re
আনন্দ এল রাইয়ের পরিচালনায় একসঙ্গে সারা, অক্ষয় ও ধনুস।

সারা আলি খানের হাতে যে সময় নেই তা মোটামুটি স্পষ্ট। লাভ আজ কাল-এর প্রচার করতে করতেই পরের ছবির ঠিক করে ফেললেন নায়িকা। পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ‘আতরঙ্গি রে’ ছবির জন্য তামিল অভিনেতা ধনুসের বিপরীতে দেখা যাবে তাঁকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন অক্ষয় কুমার।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইটারে ফার্স্টলুক শেয়ার করেছেন এই ছবির। তিন অভিনেতা অক্ষয়, সারা ও ধনুসের ছবিও পোস্ট করেছেন তিনি। ২০২০-র ১ মার্চ থেকে হিমাংশু শর্মার লেখা এই ছবির শুটিং শুরু হবে।

আরও পড়ুন, ‘সাবাশ মিঠু’ মিতালি রাজের ভূমিকায় তাপসী পান্নু

এর আগে ২০১৯-এ ধনুস, আনন্দ এল রাইয়ের সঙ্গে জোট বাঁধার কথা বলেছিলেন, তবে কোনও নির্দিষ্ট তথ্য সে বিষয়ে পাওয়া যায়নি। সেদিক থেকে ২০১৩-এ সোনম কাপুরের বিপরীতে রোমান্টিক ড্রামা ‘রাজনা’-র পর এই ছবিই পরিচালকের সঙ্গে তাঁর দ্বিতীয় প্রজেক্ট।

সারা আলি খান ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ‘আতরঙ্গি রে’-র ফার্স্টলুক। আনন্দ এল রাইয়ের পরিচালনায় ২০২১-এর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি। তবে প্রথমবার আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করছেন অক্ষয় কুমারও।

এদিন বম্বে টাইমসকে তিনি বলেন, ”তিনি ছবিটার শোনানোর ১০ মিনিটের মধ্যে আমি ‘হ্যাঁ’ বলে দিয়েছি। চরিত্রটা ভীষণ চ্যালেঞ্জিং, কিন্তু একইভাবে, এত ভাল একটা চরিত্রে যে মন থেকে ‘না’ বলতে পারিনি। সারাজীবন এই চরিত্রটা মনে রাখব। আমার সঙ্গে সারা এবং ধনুসের জুটি আতরঙ্গি-ই বটে।”

আরও পড়ুন, বৃদ্ধাবেশে সোহিনী, প্রকাশ্যে ‘আগন্তুক’-এর পোস্টার

তবে ছবির কাস্টিং নিয়ে পরিচালক বলেন, ”চরিত্রটা করার জন্য অক্ষয়ের মতো ভাল ও পরিণত অভিনেতার প্রয়োজন ছিল। সবসময় ও নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করে এবং চ্যালেঞ্জ নিতেও পিছপা হয় না।”

ধুনস ও সারাকে নিয়ে পরিচালকের বক্তব্য, ”তাদের জুটি অন্যরকম এবং মজাদার। এই দুজনের জুটি এতটাই ফ্রেশ আশা করছি দর্শকের ভাল লাগবে।”

ভূষণ কুমারের পরিচালনায় ১ মার্চ থেকেই শুটিং শুরু হচ্ছে ‘আতরঙ্গি রে’-এর।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aanand l rai brings together sara ali khan akshay kumar and dhanush for his next movie atrangi re

Next Story
প্রেম কাহিনিতেই বড়পর্দায় ফিরছেন দেবশ্রীDebashree Roy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com