বড় খবর

বৃদ্ধাবেশে সোহিনী, প্রকাশ্যে ‘আগন্তুক’-এর পোস্টার

খাস কলকাতায় রহস্যময়ভাবে খুন হচ্ছেন বৃদ্ধরা। এই বিষয়কে নিয়েই থ্রিলারে ডুব দিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির নাম ‘আগন্তুক’। সরস্বতী পুজোর মধ্যেই প্রকাশ্যে এল ছবির পোস্টার।

aguntuk
'আগন্তুক' -এ একসঙ্গে কাজ করছেন আবির-সোহিনী। ফোটো- টুইটার

সোহিনী-আবির, একসঙ্গে বড়পর্দায় আসছেন দুই অভিনেতা। তবে এবারে সত্যান্বেষণের পথে হাঁটেননি তারা। খাস কলকাতায় রহস্যময়ভাবে খুন হচ্ছেন বৃদ্ধরা। এই বিষয়কে নিয়েই থ্রিলারে ডুব দিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির নাম ‘আগন্তুক’। সরস্বতী পুজোর মধ্যেই প্রকাশ্যে এল ছবির পোস্টার।

একবার দেখলে চেনা মুশকিল। পোস্টারে বৃদ্ধাবেশে সোহিনী সরকারের লুক চমকে দিয়েছে দর্শককে। দারজা থেকে মুখ বার করে রয়েছেন তিনি, পেছনে আবির চট্টোপাধ্যায়ের মুখেও চিন্তার ছাপ স্পষ্ট। বেশ কিছুদিন ধরেই কলকাতায় বৃদ্ধ-বৃদ্ধাদের নিরাপত্তা নিয়ে প্রশ্নের মুখে পড়েছে শহর। সেই চিত্রকেই সিনেমার পর্দায় তুলে আনলেন পরিচালক।

আরও পড়ুন, বিকাশ গুপ্তার ‘মাস্টারমাইন্ড’ কি সিদ্ধার্থ শুক্লার জন্য সমস্যার হয়ে দাঁড়াল!

‘আগন্তুক’-এ প্রধান চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে। তিনটি বয়সেই পর্দায় আগমন ঘটবে অভিনেত্রীর। সোহিনীর বিপরীতে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়কে। নিজের ফ্ল্যাটেই রহস্যজনকভাবে মৃত্যু হয় বৃদ্ধার। এখান থেকেই গল্পের শুরু। কাহিনি এগনোর সঙ্গে সঙ্গে জট খুলবে ছবির।

ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। তবে সঙ্গীতের দায়িত্ব নিজের কাঁধেই নিয়েছেন ইন্দ্রদীপ। ক্যামেরার কারিগরি সামলাবেন শীর্ষ রায়। সম্প্রতি, ‘বিসমিল্লা’ ছবির শুটিং করছেন পরিচালক। তার মধ্যেই প্রকাশ্যে এল ছবির পোস্টার। আবির ও সোহিনী ছাড়াও ‘আগন্তুক’-এ দেখা যাবে সুজন মুখোপাধ্যায়, দেবলীনা কুমার, দামিনী বেনি বসু, সিধু, দেবপ্রতিম দাশগুপ্তর মতো অভিনেতাদের।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Inderdeep dasputas agantuk poster abir sohini

Next Story
বিকাশ গুপ্তার ‘মাস্টারমাইন্ড’ কি সিদ্ধার্থ শুক্লার জন্য সমস্যার হয়ে দাঁড়াল!bigg boss
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com