scorecardresearch

বড় খবর

পুরনো ছন্দে ফিরলেন প্রীতম-অনুরাগ জুটি, কার্তিককে নিয়ে আসছে ‘আশিকী ৩’

প্রেমের নতুন গল্প নিয়ে ফিরছে আশিকী?

পুরনো ছন্দে ফিরলেন প্রীতম-অনুরাগ জুটি, কার্তিককে নিয়ে আসছে ‘আশিকী ৩’
আশিকীতে কার্তিক!

বলিউডে আবারও নতুন চমক। নতুন ছবি নিয়ে আসছেন কার্তিক আরিয়ান। এইবছর একের পর এক ধামাকা নিয়ে তৈরি সে। কিয়ারা-কৃতির সঙ্গে জুটি বেঁধেছেন আগেই। এবার দুর্দান্ত টিমের সঙ্গে ফিরছেন তিনি।

শীঘ্রই বড়পর্দায় আসছে ‘আশিকী ৩’। আর এবার মুখ্য ভূমিকায় কার্তিক আরিয়ান। সঙ্গে ধামাকদার দুই ডুয়ো- প্রীতম ও অনুরাগ বসু। সোশ্যাল মিডিয়ায় সুখবর জানালেন অভিনেতা নিজেই। লিখলেন, এই প্রোজেক্ট হৃদয়ের সঙ্গে জড়িয়ে যাবে। আমার প্রথম কাজ বসু দার সঙ্গে। টিম A এক্কেবারে তৈরি।

একই ফ্রেমে দাঁড়িয়ে প্রীতম- অনুরাগ- ভূষণ কুমার এবং মুকেশ ভাট। আশিকী থ্রি নিয়ে বেজায় খুশি তাঁরা একথা বলাই যায়। মোশন পোস্টার শেয়ার করলেন আজই। ব্যাকগ্রাউন্ডে অরিজিতের গলায় বাজছে অব তেরে বিন, জি লেঙ্গে হম – যথারীতি অরিজিতের গান শুনে ভীষণ খুশি দর্শকরা। ২০১৩ সালে আশিকী ২, তারপর কেটে গেছে নয় বছর। সেইসময় আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুর বিরাট নজর কেড়েছিলেন দর্শকদের।

আরও পড়ুন [ আরও অনেক অর্পিতা হবে! উঠতি নায়িকাদের নিয়ে বিস্ফোরক রূপাঞ্জনা ]

১৯৯০ সালের পুরনো ‘আশিকী’র জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্নই নেই। রাহুল রায় এবং অনু আগরওয়াল অভিনীত সেই ছবির গান আজও ভোলার নয়। কার্তিকের এই ঘোষণার পরেই আপ্লুত গোটা বলিউড। শুভেচ্ছা জানালেন অন্যান্য তারকারা। ফারহা খান থেকে হান্সাল মেহতা, বাদ গেলেন না কেউই। সোশ্যাল মিডিয়া ভাসছে শুভেচ্ছাবার্তায়। অনুরাগ বসুর পরিচালনায় আসতে চলেছে আশিকী।

এর আগে ‘বরফি’, ‘জাজ্ঞা জাসুস’, এবং ‘লুডোর’ মত ছবি পরিচালনা করেছেন তিনি। আর এবার একেবারে অন্যধাঁচের ছবি। আশিকীর সেই চেনা ভাব পরিচালক ধরে রাখতে পারবেন তো? যদিও বা ছবির নায়িকা নিয়ে এখনও কিছুই জানা যায়নি। কি টুইস্ট আসতে চলেছে এখন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aashiqui 3 announce kartik aaryan anurag basu as director