scorecardresearch

বড় খবর

আরও অনেক অর্পিতা হবে! উঠতি নায়িকাদের নিয়ে বিস্ফোরক রূপাঞ্জনা

ইন্ডাস্ট্রির পরিস্থিতি নিয়ে চিন্তায় রূপাঞ্জনা

আরও অনেক অর্পিতা হবে! উঠতি নায়িকাদের নিয়ে বিস্ফোরক রূপাঞ্জনা
কী বললেন অভিনেত্রী

  ইন্ডাস্ট্রির বুকে প্রতিদিন কিছু না কিছু ঘটেই চলেছে। একের পর এক উঠতি অভিনেত্রীদের মৃত্যু হোক কিংবা অর্পিতার মত পরিণতি – উশৃঙ্খল জীবনযাত্রায় একরকম ব্রেক না লাগিয়েই তারা এগিয়ে চলেছেন, এরকম মন্তব্যও কম নেই। এরই মাঝে মুখ খুললেন রুপাঞ্জনা মিত্র।

আজ বেশ অনেকবছর হল টেলিদুনিয়ার বুকে কাজ করছেন তিনি। হাজারো অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। অনেকটা সময় পার করেছেন গ্ল্যামার ওয়ার্ল্ডে। কিন্তু বর্তমান সময়ের পরিস্থিতি তাকে রীতিমতো ভাবতে বাধ্য করছে। বিশেষ করে উঠতি অভিনেত্রীদের জীবনযাপন নিয়ে গভীর চিন্তায় রূপাঞ্জনা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই জানতে চাইলেন, ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়ার জন্য সুগার ড্যাডি ধরতে হয়? কী লিখলেন তিনি?

আরও পড়ুন [ ‘কপিলের নজরের কারণে সিনেমা চলছে না’! কমেডিয়ানকে নিয়ে বিস্ফোরক অক্ষয় কুমার ]

একটা কথাই বলতে চাই সেইসব মেয়েদের যারা ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়ার জন্য ‘sugar daddy’ খুঁজছেন। তাঁদের বয়স হয়তো ১৬ থেকে ২০ এর মধ্যেই হবে। আপনারা এর মধ্যেই বুঝে যাচ্ছেন যে ইন্ডাস্ট্রি কী নিয়মে চলে? কেউ কেউ তো আবার বার্থডে পার্টি থ্রো করছেন উটকো সুগার ড্যাডিদের নিয়ে। তাতে আমাদের ইন্ডাস্ট্রির কিছু ইন্সিকিওর্ড পরিচালক – শিল্পীরাও যাচ্ছেন। এসব দেখতে আর ভাল লাগে?

এখানেই শেষ নয়! রূপাঞ্জনা সোজা তুলনা টেনে বললেন, এইসব মেয়েগুলো অর্পিতার মত হবে? খুব চিন্তা হচ্ছে! এই মেয়েগুলোকে গাইড করার মত অভিভাবক নেই? তাদের বাবা মায়েরা এই কাজকে প্রশ্রয় দেন? রীতিমতো ভয় গ্রাস করেছে অভিনেত্রীকে। এককালে নিজেও এই ইন্ডাস্ট্রিতে নতুন ছিলেন, তবে বর্তমান পরিস্থিতিতে তিনি যথেষ্ট ভীত।

ইন্ডাস্ট্রির গ্ল্যামারের বাইরে যে কালো অন্ধকার দিক রয়েছে সেই সম্পর্কেও অবগত অভিনেত্রী। বললেন, এই যে ফুড চেইন চলছে ইন্ডাস্ট্রিতে – যারা এর মধ্যে পড়তে চায়না তারা কী করবে? সেই মেয়েগুলো যারা মাথা তুলে কাজ করতে চায়। তাদের পাশে থাকার সাহায্য চাইলেন অভিনেত্রী। বিগত কিছুদিনে পার্থ অর্পিতা কাণ্ডে অর্পিতাকে দুষতে ছাড়েননি কেউই। অতিরিক্ত লোভই কাল এমনও মন্তব্য করেছিলেন কেউ কেউ। তারও কিছুদিন আগে একের পর এক মডেলের মৃত্যু – উঠতি নায়িকাদের নিয়ে চিন্তায় অন্যান্য শিল্পীরাও।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Rupanjana mitra concious about new heroines telly industry