scorecardresearch

বড় খবর

‘সম্মান নেই! ‘টুকরে গ্যাং’য়ের রানি দীপিকার সঙ্গে কী করছ?’, শাহরুখকে খোঁচা অভিজিতের

‘পাঠান’ বিতর্কে ঘি ঢেলে পাল্টা ট্রোলড অভিজিৎ ভট্টাচার্য। দেখুন কাণ্ড!

‘সম্মান নেই! ‘টুকরে গ্যাং’য়ের রানি দীপিকার সঙ্গে কী করছ?’, শাহরুখকে খোঁচা অভিজিতের
পাঠান বিতর্কে শাহরুখ খানকে চূড়ান্ত কটাক্ষ অভিজিৎ ভট্টাচার্যের

একদিকে সেন্সর বোর্ডের কাঁচি, অন্যদিকে রাজনৈতিক নেতা-মন্ত্রীদের কটাক্ষ, বিতর্কের অন্ত নেই ‘পাঠান’ নিয়ে। এবার সেই বিতর্কের যজ্ঞে শাহরুখ খানকে মারাত্মক কটাক্ষ করে ঘৃতাহূতি দিলেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য। কোনওরকম রেয়াত না করেই বলিউড বাদশাকে নিয়ে চূড়ান্ত বিস্ফোরক কথা বলে ফেললেন তাঁর একসময়কার ‘বন্ধু গায়ক’।

প্রসঙ্গত, বছর পাঁচেক বাদে ‘পাঠান’ সিনেমা দিয়ে পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন শাহরুখ খান। আর রিলিজের ঠিক আগেই একের পর এক বিতর্ক। সিনেমার টিজার-গান দেখেই নেটপাড়া সরগরম। দীপিকা পাড়ুকোনের গেরুয়া রঙের বিকিনি নিয়ে তুলকালাম কাণ্ড! তোলপাড় গোটা দেশ। উপরন্তু রাজনৈতিক নেতা-মন্ত্রীদের মন্তব্যে বিতর্কের স্ফুলিঙ্গ আরও বেড়েছে বই কমেনি! এবার সেই প্রসঙ্গে বড়সড় কথা বলে ফেললেন অভিজিৎ ভট্টাচার্য।

শাহরুখ অভিনীত ‘বাদশা’ সিনেমা থেকে শুরু করে ‘চলতে চলতে’-র মতো একাধিক ছবির সুপারহিট গানে কণ্ঠ দিয়েছিলেন অভিজিৎ ভট্টাচার্য। এবার ‘পাঠান’ ছবির ‘ঝুমে জো পাঠান’ গানের ভিডিওতে ‘মোহাব্বত কি নহি হ্যায়..’ বসিয়ে বললেন- “লোকজন বলে এসআরকে এখন বুড়ো। আমার মনে হয় স্বতঃস্ফূর্তভাবে ওঁর নিজের সম্মানটা বজায় রাখা উচিত। এত ডেসপারেট কেন? তাও আবার টুকরে গ্যাংয়ের রানির সঙ্গে কী করছে?”

এখানেই অবশ্য থামেননি অভিজিৎ ভট্টাচার্য। শাহরুখ খানের উদ্দেশে এও বলেন যে, “নব্বই দশকের বলিউডি গানই সেরা। এসব কি?” উল্লেখ্য, ছপাক মুক্তির আগে দিল্লিতে প্রচার করতে গিয়ে JNU কাণ্ডে সেই বিশ্ববিদ্যালয়ে গিয়ে আহত SFI ছাত্রদের সঙ্গে দেখা করে এসেছিলেন দীপিকা পাড়ুকোন। এরপর থেকে কম কটাক্ষ শুনতে হয়নি অভিনেত্রীকে। বিপরীত রাজনৈতিক শিবিরগুলো চূড়ান্তভাবে হুমকিও দেয় তাঁকে। টুকরে গ্যাংয়ের রানি বলেও তকমা সাঁটা হয়। তবে কোনওরকম প্রতিবাদ করেননি দীপিকা। এবার ‘পাঠান’ নিয়ে চলতি বিতর্কের মাঝেই সেই প্রসঙ্গে টেনে শাহরুখের উদ্দেশে কটুক্তি করতে গিয়ে অভিজিৎ ভট্টাচার্য দীপিকাকেও বিঁধলেন। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: রণবীর-আলিয়াকে নকল? একই জায়গায় ছুটি কাটাতে ভিকি-ক্যাটরিনা! দেখুন]

এদিকে অভিজিতের তরফে এমন পোস্ট দেখে তাঁর অনুরাগীদের অনেকেই হতাশ হয়েছেন। কমেন্ট বক্সেই তার ইঙ্গিত মিলেছে। তাঁদের কথায়, আপনার কাছ থেকে এমন কথা আশা করিনি। পাল্টা উত্তরও দেন অভিজিৎ। তিনি বলেন, আমার এক অনুরাগীর তৈরি এই ভিডিও। আর আমি সেটাই শেয়ার করেছি। তবে ড্যামেড কন্ট্রোলের চেষ্টা করলেও পার পাননি গায়ক। পাল্টা তাঁকেই ট্রোলড হতে হল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abhijeet bhattacharya slams shah rukh khan deepika padukone on pathaan row singer got trolled