scorecardresearch

রণবীর-আলিয়াকে নকল? একই জায়গায় ছুটি কাটাতে ভিকি-ক্যাটরিনা! দেখুন

কোথায় ঘুরতে গিয়েছেন ভিকি-ক্যাটরিনা?

রণবীর-আলিয়াকে নকল? একই জায়গায় ছুটি কাটাতে ভিকি-ক্যাটরিনা! দেখুন
ভিকি ক্যাটরিনার ছুটির দেশ…

ফ্যানদের চোখ এড়িয়ে যেন কোথাও যাওয়ার উপায় নেই তারকাদের। ছুটি কাটাতে হোক কিংবা বিয়ের প্ল্যানিং সারতে, তারা কোথায় যাচ্ছেন, কখন কার সঙ্গে কীভাবে যাচ্ছেন সব যেন তাঁদের নখদর্পণে। তাই তো, ভিকি ক্যাটরিনার ভ্যাকেশন মোডকে তাঁরা জুড়ে দিলেন আলিয়া রণবীরের সঙ্গে।

বছরের শেষ, এমনিতেই ছুটির আমেজে সকলে। এদিক ওদিক ঘুরতে যাওয়ার প্ল্যান না করলে চলে। ভিকি ক্যাটরিনাও পাড়ি দিয়েছেন নিজেদের গন্তব্যে। রাজস্থান তাঁদের অন্যতম প্রিয়। সেখানেই সওয়াই মধপুরে বসেছিল তাঁদের বিয়ের আসর। এবার ছুটি কাটাতে তাঁরা দুই পৌঁছেছেন সেখানে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখলেন, “একদম জাদুর মত, আমার সবথেকে পছন্দের জায়গা এটা”। প্রকৃতির মাঝে দুই সুখী দম্পতি উপভোগ করছেন নিজেদের বিশেষ মুহূর্ত। কিন্তু, অনুরাগীদের ভাবনা চিন্তা যেন একদম ভিন্ন।

আরও পড়ুন [ মাত্র ১০ মাসেই শেষ ‘লক্ষ্মী কাকিমা’, রেগে আগুন অপরাজিতা! তুললেন অভিযোগও ]

আলিয়া রণবীরের একই ডেস্টিনেশনে গিয়েছেন ভিকি ক্যাট? যদিও বা এই তথ্য সম্পূর্ন ভুল। রালিয়া গিয়েছিলেন মাসাই মারা আর এদিকে দেশের মাটিতেই নতুন বছরের শুরু করতে চলেছেন ভিকি ক্যাটরিনা। তবে, ভুল হওয়ার কারণ রয়েছে বটে। বন্য পশু থেকে সূর্যাস্ত সবকিছুই যেন কিছুটা মাত্রায় এক। তাই জন্যই যে এই ভুল করে বসলেন অনুরাগীরা, সেও পরিষ্কার। প্রসঙ্গত, রণবীর আলিয়াকে বিয়ের জন্য প্রপোজ করেছিলেন মাসাই মারার জঙ্গলে। খুদে রাহাকে নিয়েও সেখানে যাওয়ার প্ল্যানিং করে রেখেছেন তিনি।

উল্লেখ্য, একবছরের বিবাহবার্ষিকী উদযাপন করতে ক্যাটরিনা পৌঁছেছিলেন উটি তাও আবার ভিকির শুটিং ফ্লোরে। যাওয়াই এর সূর্যোদয় দেখে মুগ্ধ ভিকি। ছবি শেয়ার করে লিখলেন, “২০২৩ -এ ঘুম ভাঙার সময়”। চিতাবাঘের সাক্ষাৎ পেয়ে যেন ধরে রাখতে পারলেন না নিজেকে। ছবি রিলিজ করার পর এবং সাফল্যের পর ভিকি এখন নিজের ছুটি উপভোগ করতে ব্যস্ত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky kaushal and katrina kaif at jawai forest fans said the same place as ralia