গুলাব জামুন নিয়ে আমি আর ঐশ্বর্য ভীষণ আশাবাদী: অভিষেক বচ্চন

দশ বছর পর গুলাব জামুন ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে জুটি বাঁধছেন অভিষেক বচ্চন। জুনিয়র বচ্চন নিজেই জানিয়েছিলেন ২০০৫ সালের ছবি বান্টি অউর বাবলির সিক্যুয়াল বানাতে চেয়েছিলেন পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়া।

By: Mumbai  Published: September 3, 2018, 6:04:42 PM

দশ বছর পর ‘গুলাব জামুন’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে জুটি বাঁধছেন অভিষেক বচ্চন। জুনিয়র বচ্চন নিজেই জানিয়েছিলেন, ২০০৫ সালের ছবি ‘বান্টি অউর বাবলির’ সিক্যুয়াল বানাতে চেয়েছিলেন পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়া। কিন্ত উপযুক্ত চিত্রনাট্যের অভাবে তা বাতিল হয়ে যায়। শোনা যায়, সম্প্রতি নাকি কাজ শুরু হয়েছে সেই ছবি নিয়ে। তবে অভিনেতার বক্তব্য, কেউ তাঁকে এ বিষয়ে এখনও কিছুই জানায়নি।

‘বান্টি অউর বাবলি’ খুব কাছের ছবি অভিষেকের। আভিনেতা বলেন, “২০০৫-এ বান্টি বাবলি রিলিজ করার সঙ্গে সঙ্গে আদিত্য চোপড়া ভীষণ উত্তেজিত ছিলেন, যে তিনি এই ছবির সিক্যুয়াল বের করবেন। কিন্তু তখন কোনও চিত্রনাট্য ছিল না। সত্যিই কি প্রযোজক ছবিটা বানাতে চায়? এই সময়ে দাঁড়িয়ে আদি ছবিটা বানাতে চাইলে বানাতেই পারে। আর যদি ভাল গল্প পায়, কেন নয়? সেটা হলে আমাদের যদি প্রয়োজন হয় জানাবে নিশ্চয়ই। এখনই আমি কিছু বলতে পারব না।” মূল ছবিতে পরিচালক শাদ আলি দুজন ছোট শহরের ছেলে-মেয়েকে বাড়ি থেকে বার করে আনেন। আসলে পালিয়ে আসেন রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চন। শেষমেষ মানুষেক ঠকিয়ে দিন গুজরান করেন তাঁরা।

আরও পড়ুন, রাধা-কৃষ্ণের প্রেমকাহিনির নিয়ে ছবি তৈরি করবেন ইমতিয়াজ আলি

এটাও শোনা যাচ্ছে, ‘ধুম ফোরে’ অভিনয় করতে পারেন তিনি। আর এই সিরিজে প্রতিদ্বন্ধী শাহরুখ খান। প্রত্যেকবার এই সিরিজের সব ভাগেই আলাদা আলাদা অ্যান্টাগোনিষ্ট ছিলেন – কখনও জন আব্রাহাম, হৃতিক রোশন কিংবা আমির খান। তবে আপাতত ৪২ বছরের অভিষেক অসম্ভব উত্তেজিত, কারণ প্রায় ১০ বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন অভিষেক-ঐশ্বর্ষ। তবে ছবি নিয়ে তিনি বললেন, “আদি যতক্ষণ না বলছে, আমি কোনও গুজবে বিশ্বাস করব না। ‘গুলাব জামুন’ এমন একটা চিত্রনাট্য যেখানে আমি আর অ্যাশ দুজনেই কাজ করতে রাজি হয়েছি। আমরা উত্তেজিত ছবিটা নিয়ে। দেখা যাক কবে সবটা ঘটে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Abhishek bachchan aishwarya rai gulab jamun

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X