বড় খবর

অমিতাভের পর করোনা মুক্ত অভিষেকও, বচ্চন পরিবারে খুশির খবর

পুরো বচ্চন পরিবারই করোনা ধরা পড়ে। সামান্য উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয় সবাইকেই।অমিতাভ-অভিষেকের ধরা পড়ার পরের দিনই ঐশ্বর্য, আরাধ্যার টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।

অবশেষে করোনা মুক্ত হলেন অভিষেক বচ্চন। শনিবারই ভক্তদের এই সুসংবাদ দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের করোনা টেস্টের রেজাল্ট পজিটিভ আসার কথা স্বীকার করে বচ্চন জানালেন, “নিজের প্রতিশ্রতি রক্ষা করেছি। এদিন দুপুরেই আমার করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। আমি আগেই বলেছিলাম, এই ভাইরাসকে হারাবো। আমাকে, আমার পরিবারের জন্য যাঁরা প্রার্থনা করেছেন তাঁদের ধন্যবাদ। এতদিন ধরে নানাবতী হাসপাতালে যে চিকিৎসককর্মীরা আমাদের দেখভাল করলেন তাঁদের অসংখ্য কৃতজ্ঞতা জানাই।”

টানা ২৯দিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। হাসপাতালে নিজের কেয়ার বোর্ডের ছবিও পোস্ট করেন তিনি। সেখানেই জানা যায় তাঁকে শীঘ্রই ডিসচার্জ করা হবে।

আরও পড়ুন

পশুপ্রেম একেই বলে! ৩০ টাকার ভুরিভোজের মুরগি এখন বিশ্বজিতের আত্মীয়

চলতি অগাস্ট মাসের শুরুতেই ২ তারিখে অমিতাভ বচ্চনের টেস্টের রেজাল্ট নেগেটিভ আসায় ছেড়ে দেওয়া হয়েছিল। সেই সময় পিতার খবরে উল্লসিত হয়ে অভিষেক বচ্চন লিখেছিলেন, “শেষ বারের করোনা টেস্টে বাবার রিপোর্ট নেগেটিভ আসায় রিলিজ করে দেওয়া হয়েছে। আপাতত উনি বাড়িতে বিশ্রাম করবেন। ওঁর জন্য যাঁরা প্রার্থনা করেছিলেন প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি। আমার ক্ষেত্রে কো-মর্বিডিটি জনিত সমস্যা থাকায় আপাতত আমাকে হাসপাতালেই থাকতে হবে। আমার পরিবারের জন্য যাঁরা নিরন্তর প্রার্থনা করে চলেছেন তাঁদের কাছে আমি কৃতজ্ঞ। আমি সকলের কাছে ঋণী হয়ে থাকলাম। শীঘ্রই এই রোগ থেকে সেরে উঠব। প্রতিশ্রুতি থাকল।” তারপর অমিতাভ বচ্চন নিজেও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে।

অমিতাভ-অভিষেকের পাশাপাশি স্ত্রী ঐশ্বর্য, কন্যা আরাধ্যা বচ্চনও কোভিড পরীক্ষায় ধরা পড়েছিলেন। তবে কিছুদিন হাসপাতালে থাকার পরেই তাদের ডিসচার্জ করে দেওয়া হয়।

পুরো বচ্চন পরিবারই করোনা ধরা পড়ে। সামান্য উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয় সবাইকেই।অমিতাভ-অভিষেকের ধরা পড়ার পরের দিনই ঐশ্বর্য, আরাধ্যার টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। অভিষেককে শেষবার পর্দায় দেখা গিয়েছিল আমাজন প্রাইমের শো ব্রিথ, ইন্টু দ্যা শ্যাডোজ-এ। তাঁর হাতে এখন একগুচ্ছ কাজ- লুডো, বব বিশ্বাস এবং দ্য বিগ বুল।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abhishek bachchan tests negetive for corona virus to be discharged soon

Next Story
মুম্বইয়ে ফের অস্বাভাবিক মৃত্যু, মিলল অভিনেত্রীর দেহ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com