বড় খবর

ঠান্ডা মাথার খুনি! ‘১ মিনিট আমি বব বিশ্বাস…’ টিজারেই সাড়া ফেললেন অভিষেক

ঠান্ডা মাথার এই খুনী কতটা সাংঘাতিক হতে পারে? দেখুন টিজার।

Abhishek Bachchan, Bob Biswas, Sujoy Ghosh, Bollywood, অভিষেক বচ্চন, বব বিশ্বাস, সুজয় ঘোষ, কাহানি, bengali news todday
বব বিশ্বাস-এ অভিষেক বচ্চন

“নমস্কার, এক মিনিট!” চেনা সংলাপ। চেনা চরিত্র। তিনি ‘কাহানি’র বব বিশ্বাস (Bob Biswas)। তবে বদলেছে অভিনেতা। সুজয় ঘোষের ‘বব বিশ্বাস’ এবার অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। গত বছরই কলকাতায় এসে শুট করে গিয়েছেন জুনিয়র বচ্চন। ঠান্ডা মাথার এই খুনী কতটা সাংঘাতিক হতে পারে? পর্দায় সেই ম্যাজিক দেখার অপেক্ষাতেই ছিলেন দর্শকরা। জল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার বব বিশ্বাস হালকা ঝলক দিলেন। আর তাতেই সরগরম নেটদুনিয়া।

‘বব বিশ্বাস’ বলছেন আগামীকাল অর্থাৎ শুক্রবার ট্রেলার আসছে। তার আগে হালকা এই ছোট্ট টিজার দেখুন। চোখে বেশি পাওয়ারের চশমা। মাথায় পরচুলা। তাতে সামান্য টাক। মধ্যপ্রদেশ থুড়ি ভুঁড়িও রয়েছে। আর পাঁচটা ছাপোষা, মধ্যবিত্ত বাঙালি অবতারেই ধরা দিলেন ‘বব বিশ্বাস’ ওরফে অভিষেক বচ্চন। আর সেই প্রথম ঝলক দেখেই দর্শকরা ট্রেলারের অপেক্ষায়। উন্মাদনা আরও বেড়েছে বই কমেনি। নেপথ্যে দিয়া অন্নপূর্ণা ঘোষ, সুজয় ঘোষের মেয়ে। তিনি ‘বব বিশ্বাস’ পরিচালনার মাধ্যমেই বলিউডে পরিচালক হিসেবে শিকে ছিঁড়ছেন।

[আরও পড়ুন: কেন্দ্রের তরফে বিশেষ সম্মান পাচ্ছেন হেমা মালিনী-প্রসূন জোশী, নেপথ্যে রাজনৈতিক কারণ?]

টিজারে শোনা যায় এক রোমাঞ্চকর সংলাপও- “আপনার হয়তো মনে নেই, কিন্তু আপনি আদতে একজন খারাপ লোক।” ২০১২ সালে সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’ ছবিতে এই বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেই বাজিমাত করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswta Chatterjee)। কিন্তু ‘কাহানি’র প্রিক্যুয়েল হিসেবেই যখন ‘বব বিশ্বাস’ ছবিটি তৈরির কথা ঘোষণা করা হল, তখন জাতীয়স্তরের দর্শকদের কথা মাথায় রেখেই শাশ্বত নয়, বরং দুই প্রযোজক সুজয় (Sujoy Ghosh) ও শাহরুখ (Shah Rukh Khan) অভিষেক বচ্চনকে বেছে নিয়েছেন। যা নিয়ে বিতর্রও কম হয়নি। তবে সবটাই এখন অতীত। এখন দর্শকরা দেখার অপেক্ষায় রয়েছেন একজন ঠান্ডা মাথার খুনির চরিত্রে অভিষেক বক্ত অফিসে কটা ছক্কা হাঁকাতে পারে?

প্রসঙ্গত, কলকাতায় প্রায় ৪০ দিন ধরে শহরের বিভিন্ন অংশে শুট করেছিলেন জুনিয়র বচ্চন। মাঝেই অতিমারীর কোপ। তবে এবার ‘বব বিশ্বাস’ দর্শকদের জন্য আসতে প্রস্তুত। আগামী ডিসেম্বর মাসের ৩ তারিখে ZEE5 -এ মুক্তি পাচ্ছে এই ছবি। অভিষেকের পাশাপাশি সিনেমায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা সিং-ও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Abhishek bachchan transforms as cold blooded killer in bob biswas teaser

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com