scorecardresearch

বড় খবর

দুঃস্থদের মাস্ক বিলি লন্ডন ফেরত অভিষেকের, ওড়ালেন আইসোলেশন গুজব

বিতর্ক তৈরি হয়েছে অভিষেক চট্টোপাধ্যায়কে নিয়ে। প্রশ্ন উঠেছে কোনওরকম বিধিনিষেধের তোয়াক্কা না করেই বাড়িতে সবার সঙ্গে সময় কাটাচ্ছেন এবং বাইরেও যাচ্ছেন তিনি।

অভিষেক চট্টোপাধ্যায়। ফোটো- অভিষেক চট্টোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে

জিতের ছবির ‘বাজি’-র শুটিংয়ে ব্রিটেন গিয়েছিলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। কিন্তু দেশ জুড়ে করোনা হানায় শুটিং শেষ না করেই ফিরে আসতে হয়েছে তাদের। কলকাতা বিমানবন্দরে যাবতীয় পরীক্ষা করার পর ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা জানিয়েছিলেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জিৎ- মিমি। কিন্তু বিতর্ক তৈরি হয়েছে অভিষেক চট্টোপাধ্যায়কে নিয়ে। প্রশ্ন উঠেছে কোনওরকম বিধিনিষেধের তোয়াক্কা না করেই বাড়িতে সবার সঙ্গে সময় কাটাচ্ছেন এবং বাইরেও যাচ্ছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার তরফে অভিষেক চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”পুরোপুরি বাজে কথা। একেবারে বাড়িতে রয়েছি। শুক্রবার কেবল একঘন্টার জন্য বেরিয়ে হাওড়া স্টেশনে গিয়েছিলাম। ফুটপাতবাসীদের স্যানিটাইজার ও মাস্ক দিয়ে ফিরে এসেছি। তাছাড়া আমি বাড়িতে পরিবারের সঙ্গেই রয়েছি।”

আরও পড়ুন, প্রাক্তন টেলি-অভিনেত্রী এখন সরকারি নার্স! করোনা-সতর্কতায় বিশেষ বার্তা দিলেন

প্রসঙ্গত, কলকাতা বিমানবন্দরে নেমে সংবাদমাধ্যমকে অভিষেক বলেছিলেন, ”লন্ডনে আমি শুটিংই করতে পারিনি। একদিন বসে থাকার পর ফিরে আসি। ১৭ তারিখে ফিরে এলাম। কিন্তু লন্ডনে কাওকে মাস্ক পরে কাওকে ঘুরতে দেখলাম না। কলকাতাতেই কড়াকড়ি দেখলাম। বাড়ির বাইরে হয়তো খুব একটা বেশি বেরোব না কিন্তু পরিবারের কাছ থেকে নিজেকে সরিয়ে আইসোলেটেড করে রাখব না।”

করোনা আতঙ্কে জর্জরিত দেশ। বিদেশ ফেরত সমস্ত নাগরিকদের স্বেচ্ছা আইসোলেশনের অনুরোধ করেছে সরকার। সেখানে একজন দায়িত্ববান নাগরিক হিসাবে কীভাবে একাজ করতে পারেন অভিনেতা, তাই নিয়ে সমালোচনায় মুখর নেটিজেনরা।

আরও পড়ুন, করোনা সচেতনতায় ‘করুণাময়ী রাণী রাসমণি’ অভিনেতাদের বিশেষ ভিডিও

জিৎ মদনানির প্রযোজনায় ‘বাজি’-র শুটিংয়ে লন্ডন গিয়েছিলেন জিৎ, মিমি চক্রবর্তী, বিশ্বনাথ, অভিষেক চট্টোপাধ্যায় সহ ছবির টিম। করোনা সতর্কতায় ভারত সরকারের পক্ষ থেকে ১৮ মার্চের মধ্যে ইউরোপীয় ইউনিয়ন, তুরস্ক, ব্রিটেন থেকে সকল ভারতীয়দের দেশে ফেরার নির্দেশ দেওয়া হয়েছিল। সেই নির্দেশ মেনেই শুটিং বাতিল করে ফিরে আসতে হয় তাদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Its a complete rumour abhishek chatterjee on corona suspect