scorecardresearch

বড় খবর

কালীবাড়িতে অভিষেককে ঘিরে ধরলেন ভক্তরা, রাগে ফুঁসছেন জয়া!

রেগে আগুন মা জয়া, বললেন…

কালীবাড়িতে অভিষেককে ঘিরে ধরলেন ভক্তরা, রাগে ফুঁসছেন জয়া!
অভিষেককে ঘিরে ধরলেন ভক্তরা

পুজো উপলক্ষে জয়া বচ্চন এবং অভিষেক বচ্চন পৌঁছেছিলেন কালি বাড়িতে। সেখানে দুই তারকা কে দেখে ভিড় জমান তাদের ভক্তরা। সেলফি তুলতে চাইলেই ঘটে বিপত্তি, রেগে আগুন জয়া।

ভোপালের কালি বাড়িতে হাজির হন জয়া এবং অভিষেক। সেখানে তাদের দেখেই উচ্ছ্বসিত সাধারণ মানুষ। বেশিরভাগই সেলফি তুলতে আগ্রহী। তারই মধ্যে দুই অল্পবয়সী মেয়েদের আচরণে এক্কেবারে রেগে আগুন জয়া। ধাক্কাধাক্কি, ভিড় হতেই বর্ষীয়ান অভিনেত্রী ধমন দিয়ে ওঠেন। অভিষেককে আটকে সেলফি তুলতেই বলে ওঠেন, ‘কী করছেন টা কি আপনারা’?

আরও পড়ুন [ দশমীতে শ্বশুরবাড়িতে ঢাক বাজালেন রাজ, দেবীবরণ করে সিঁদুর খেললেন স্ত্রী শুভশ্রী ]

শুধু তাই নয়, মন্দিরের সদস্যদের অনেকেই অভিষেককে সামনে পেয়ে ছবি তুলতে যান। এবার তাদেরকে বিঁধলেন তিনি। বললেন, “আরে! আপনারা তো ওকে ছেড়ে দিন? আপনারাও শুরু করলেন? লজ্জা করে না”? আশেপাশের সব মানুষই তখন শুধু ছবি তোলায় ব্যস্ত। আবারও ধমকের সুরে জয়া বলেন, “মন্দিরে এভাবে এসব করছেন, লজ্জা করে না”?

এর আগেও নিজের রাগ, এবং পাপারাজ্জিদের সঙ্গে দুর্ব্যবহারের কারণে তিনি অনেকবার কটাক্ষের শিকার হয়েছেন। একেবারেই ছবি তুলতে পছন্দ করেন না তিনি। বিশেষ করে জোর করে ছবি তুললেই বেজায় রেগে যান তিনি। এবছর মুখোপাধ্যায় পরিবারের পুজোয় গিয়েও মাস্ক পরে ঘুরছিলেন। শুধু কাজলের একবার বলতেই সেই মাস্ক তিনি খুলে নেন।

এমনকি পরিবারেও তাঁর কথা মতই সব চলে। অভিষেক কিংবা অমিতাভ জয়ার কথার ওপর কেউই কিছু বলার সাহস পান না। বাড়ির সিদ্ধান্ত হোক কিংবা অনুষ্ঠান মুখ্য ভূমিকায় থাকেন জয়া।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Abhishek jaya at temple jaya got furious over fans