scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

দশমীতে শ্বশুরবাড়িতে ঢাক বাজালেন রাজ, দেবীবরণ করে সিঁদুর খেললেন স্ত্রী শুভশ্রী

দেবীর বিদায়বেলায় পরিবারের সদস্যদের সঙ্গে নাচতেও দেখা গেল শুভশ্রীকে।

দশমীতে শ্বশুরবাড়িতে ঢাক বাজালেন রাজ, দেবীবরণ করে সিঁদুর খেললেন স্ত্রী শুভশ্রী
শ্বশুরবাড়ির পুজোয় শুভশ্রীর সঙ্গে সিঁদুর খেললেন রাজ চক্রবর্তী। ছবি- প্রদীপ চট্টোপাধ্যায়

বিজয়া দশমীতে বর্ধমানে বাবার বাড়িতে এসে দেবী দুর্গাকে বরণ করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলে ইউভানকে সঙ্গে নিয়ে ঢাক বাজিয়ে শুভশ্রীকে দুর্গাবরণে সঙ্গত দিলেন বিধায়ক তথা পরিচালক স্বামী রাজ চক্রবর্তী। এমনকি শ্বশুরবাড়ির আত্মীয়দের সঙ্গে সেলফিও তুললেন জামাই রাজ চক্রবর্তী।

অভিনেত্রী শুভশ্রীর দুর্গাবরণ ও সিঁদুর খেলা দেখতে অনেকেই বুধবার বিকালে বর্ধমানের বাজেপ্রতাপপুরের গাঙ্গুলি বাড়িতে ভিড় জমান।

দশমীর দুপুরে কলকাতা থেকে স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে সঙ্গে নিয়ে বর্ধমানে বাজেপ্রতাপপুরে বাবার বাড়িতে আসেন অভিনেত্রী। ঢাকের কাঠি হাতে নিয়ে শ্বশুরবাড়ির দুর্গা দালানে একপ্রস্থ ঢাক বাজান অভিনেতা জামাই রাজ। পরে তিনি মোবাইল ক্যামেরায় বন্দি করেন তাঁর স্ত্রী শুভশ্রীর দেবীদুর্গাকে বরণ করার গোটা দৃশ্য।

আরও পড়ুন দশমীতে পাওলির জমিয়ে ধুনুচি নাচ, রাজবাড়িতে শাঁখা-পলা, সিঁদুরে নজর কাড়লেন নুসরত

স্বামী রাজ চক্রবর্তীকে সঙ্গে নিয়ে এদিন বাবার বাড়ির পরিবারের সদস্যাদের সঙ্গে সিঁদুরও খেলেন অভিনেত্রী শুভশ্রী। সন্ধ্যার প্রাক্কালে দেবীর বিদায়বেলায় পরিবারের সদস্যদের সঙ্গে নাচতেও দেখা গেল শুভশ্রীকে।

আনন্দ উচ্ছাসে মাতোয়ারা শুভশ্রী গাঙ্গুলী ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানান, ’এই বছর পুজো তাঁর খুব ভাল কেটেছে’। বিধায়ক রাজ চক্রবর্তী বলেন,’বর্ধমানে শ্বশুরবাড়িতে এসে দেবীকে বরণ করলাম।’ পাশাপাশি তিনি সবাইকে বিজয়ার শুভেচ্ছা জানান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bijoya dashami 2022 raj chakraborty plays dhak shubhashree indulge in sindoor khela