বড় খবর

দীর্ঘদিনের বান্ধবী মধুরিমার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অনির্বাণ

দেখুন নবদম্পতির ছবি।

বহু মহিলা অনুরাগীর মন ভেঙে বিয়ে করলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। পাত্রী দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী। বৃহস্পতিবার সল্টলেকে ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মাধ্যমে অনির্বাণ-মধুরিমা সারাজীবনের জন্য বৈবাহিক বন্ধনে আবদ্ধ হলেন। গত এক-দেড় বছরের যাবতীয় জল্পনা, গুঞ্জন উড়িয়ে সত্যি সত্যিই ছাদনাতলায় গেলেন টলিউডের ‘খোকা’ অনির্বাণ ভট্টাচার্য।

মধুরিমা গোস্বামী। অনির্বাণের দীর্ঘদিনের বান্ধবী। নাটকের সূত্র ধরেই মধুরিমার সঙ্গে অনির্বাণের আলাপ। অনির্বাণ-মধুরিমা একসঙ্গে বেশ কিছু নাট‌্য-প্রযোজনায়ও করেছেন। অনির্বাণের মতোই মধুরিমার বেড়ে ওঠা একেবারে সাংস্কৃতিক আবহে। তাঁর বাবা পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। মধুরিমার পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের মতোই তিনিও সমাজ ও রাজনীতি সচেতন মানুষ। দু’জনেই যেহেতু সংস্কৃতি জগতের, ফলে প্রথম থেকেই মনের মিল ছিল। এবার বিয়েই করে নিলেন দুজনে।

Anirban

 

আরও পড়ুন ‘মাকে ছেড়ে যাওয়ার পরও আমার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন?’, ঝাঁজালো কুমার শানুর ছেলে

এদিন লাল পাঞ্জাবীতে অনির্বাণ এবং লাল শাড়িতে মধুরিমাকে দেখে চেনা দায়। একমাথা সিঁদুর নিয়ে মধুরিমাকে লাল টুকটুকে বউয়ের মতো লাগছিল। গত এক বছর ধরে যে জল্পনা চলছিল, বৃহস্পতিবার সেসবের অবসান করে দিলেন অনির্বাণ। তাঁদের বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার সেলেবরা। শুক্রবার, ২৭ নভেম্বর আয়োজিত হতে চলেছে অনির্বাণ-মধুরিমার রিসেপশন। সেখানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেরই উপস্থিত থাকার কথা রয়েছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor anirban bhattacharya ties knot with girlfriend madhurima goswami

Next Story
ভারত থেকে অস্কারের মঞ্চে যাচ্ছে মালয়ালম ছবি ‘জাল্লিকাট্টু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com