বড় খবর

কোভিড টিকা নিতে গিয়ে কেঁদে ভাসালেন অঙ্কুশ! অভিনেতার কীর্তিতে মজে নেটদুনিয়া

ভাইরাল ছবিতে শোরগোল নেটদুনিয়ায়।

Ankush Hazra, Covid Vaccine, Covid, Tollywood, অঙ্কুশ হাজরা, অঙ্কুশ
কোভিড টিকা নিতে গিয়ে কেঁদে ফেললেন অঙ্কুশ!

সিনেপর্দায় হাড়হিম কড়া অ্যাকশন দেখান। মুষ্টি দেখিয়েই কাবু করেন খলনায়কদের। শরীরচর্চা, ব্যায়াম-যোগাতেও অঙ্কুশ হাজরার (Ankush Hazra) জুড়ি মেলা ভার! নিত্যদিনই ঘাম ঝরানোর ছবি পোস্ট করে অনুরাগীদের অনুপ্রেরণা জোগান। আর সেই অভিনেতাই কিনা কোভিট ডিকা নিতে গিয়ে নাজেহাল। শুধু তাই নয়, কেঁদে-কেটে একশা করে ফেললেন।

ভ্যাকসিন নেওয়ার ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা গেল কষ্টে কাতর অভিনেতা। চোখ-মুখ কুঁচকে রয়েছেন একেবারে। ব্যথায় এক হাত দিয়ে অপর হাত দিয়ে ধরে রেখেছন। আর নার্স সূচ ফোটাতে ব্যস্ত। ইঞ্জেকশন নেওয়ার পরই অভিব্যক্তি পরিবর্তন হয়ে গেল অভিনেতার। আর সেই ছবিই এখন নেটদুনিয়া সরগরম করে রেখেছে। ক্যাপশনে লেখা- “মুখ থেকে সবসময়েই উইমা শব্দটা বের হয়ে যায়। যাই হোক দ্বিতীয় ডোজ সম্পন্ন হল।”

[আরও পড়ুন: ‘দাদাগিরি’ এবার বড় পর্দায়, আসছে তাঁর বায়োপিক, নিজেই জানালেন সৌরভ]

আসলে অনুরাগীদের কেউ কেউ যেমন ভ্যাকসিন নেওয়ার পর অঙ্কুশকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। তাঁদের মধ্যে অনেকেই আবার ট্রোল করতে ছাড়েননি টলিউড তারকাকে। উল্লেখ্য, নেটদুনিয়ায় সবসময়েই রসিক মুডে ধরা দেন অভিনেতা। টিকা নেওয়ার ছবি পোস্ট করতে গিয়েও তার অন্যথা হল না।

প্রসঙ্গত অঙ্কুশ বর্তমানে রাজা চন্দ পরিচালিত সেভিংস অ্যাকাউন্ট ছবির কাজে ব্যস্ত। এর ব্যঙ্ক ডাকাতিতে কেন্দ্র করে সাজানো হয়েছে গল্প। যে সিনেমায় তাঁর বিপরীতে দেখা যাবে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। তিনি পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন। সেসবের মাঝেই করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে নিলেন অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor ankush hazra took second dose of covid vaccine

Next Story
রজতের গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যু! চরম আইনি গেরোয় হৃতিকের সহ-অভিনেতাBollywood actor Rajat Bedi, Rajat Bedi, FIR against Rajat Bedi, রজত বেদী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com