scorecardresearch

বড় খবর

অস্ত্রোপচার হল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের, খোঁজ নিলেন ইন্ডাস্ট্রির বন্ধুরা এবং প্রাক্তন স্ত্রীও

কেমন আছেন ভাস্বর এখন?

Bhaswar Chatterjee, tollywood
অস্ত্রোপচার হল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের

গত ১৪ আগস্ট রাতে শারীরিক সমস্যার সূত্রপাত। প্রথমটায় ভেবেছিলেন হজমের গোলমাল। কিন্তু রাত বাড়তেই টের পেলেন, বুকে-পেটে অসহ্য ব্যথা। নড়াচড়া করতেও সমস্যা হচ্ছে। অ্যান্টাসিড খেয়েও রেহাই মেলেনি। শেষমেশ গভীর রাতে হাসপাতালে ছুটতে হয় ভাস্বর চট্টোপাধ্যায়কে (Bhaswar Chatterjee)। আলট্রা সোনোগ্রাফি করালে ধরা পড়ে যে পিত্তথলিতে পাথর রয়েছে। অতঃপর সেরে উঠতে অস্ত্রোপচার অনিবার্য।

অপরেশন হয়ে গিয়েছে। আজ অর্থাৎ বৃহস্পতিবারই হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন ভাস্বর। এখন কেমন আছেন? বর্তমানে অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। তবে আগামী কয়েক সপ্তাহ অভিনেতাকে কড়া নিয়মের মধ্যেই থাকতে হবে। অতিরিক্ত ঝাল-মশলাযুক্ত খাবার নৈব নৈব চ! অস্ত্রোপচার হয়েছে, তাই ভারী কোনও জিনিসও তুলতে নিষেধ করেছেন চিকিৎসক।

[আরও পড়ুন: অক্ষয় না সলমন, ‘কপিল শর্মা শো’য়ের প্রযোজক কে? জল্পনা তুঙ্গে]

সূত্রের খবর, পাথর হওয়ায় অভিনেতার পিত্তথলির অবস্থা খুব খারাপ ছিল। প্রায় পচন ধরে গিয়েছিল। দ্রুত অস্ত্রোপচার না করালে প্রচণ্ড ভুগতে হত ভাস্বরকে। তবে ল্যাপ্রোস্কপিক পদ্ধতিতে অপারেশন হয়েছে। আপাতত বাড়িতে ফিরে বিশ্রামের মধ্যেই রয়েছেন অভিনেতা।

সদ্য নয়া সিরিয়ালের শুট শুরু করেছিলেন। তবে অপারেশনের জন্য দিন কয়েক বিরতিতে অভিনেতা। জানা গিয়েছে, আগামী সোমবার থেকে শুটে যাবেন ভাস্বর। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ইন্ডাস্ট্রির প্রায় সকলেই ভাস্বরের খোঁজ নিয়েছেন নিয়মিত। বাদ যাননি প্রাক্তন স্ত্রী নবমিতাও, যিনি কিনা উত্তম কুমারের নাতনি। এমনকী তাঁর আরোগ্য কামনা করে মেসেজও পাঠিয়েছেন অনেকে। আর তাতেই আপ্লুত অভিনেতা। বলছেন, “এইজন্যই আমি বলি ইন্ডাস্ট্রি একটা পরিবার।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor bhaswar chatterjee underwent surgery