scorecardresearch

বড় খবর

অক্ষয় না সলমন, ‘কপিল শর্মা শো’য়ের প্রযোজক কে? জল্পনা তুঙ্গে

প্রশ্ন ছুঁড়লেন কমেডি কুইন ভারতী সিং। ভাইরাল প্রোমোতে মজেছেন নেটজনতারা।

The kapil sharma show, Akshay kumar, Bellbottom promotion, অক্ষয় কুমার, বেলবটম, কপিল শর্মা শো
কপিল শর্মা শোয়ে বেলবটম প্রোমোশন অক্ষয় কুমারের

কমেডি নাইটস থেকে কপিল শর্মা শো, বছরের পর বছর ধরে নিজের হাস্যকৌতুকে মাতিয়ে রাখতে একদমই ভোলেন না কমেডিয়ান কপিল শর্মা! সেলিব্রিটি মহলে অভিনেতা অভিনেত্রী থেকে খেলোয়াড় তার শো-তে বারবার আসতে ভালোবাসেন সকলেই। এবং সেই কারণেই ফের টিভির পর্দায় আসতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’।

আর প্রথম পর্বেই যে খেলা জমে উঠবে, সেই নিয়ে কোনও সন্দেহ নেই! ‘বেলবটম’-এর সদস্যদের নিয়ে আয়োজিত এই পর্বে থাকছে মজা, হাসি আর দারুন চমক! অক্ষয় কুমারের ছবি বেলবটম মুক্তি পেয়েছে আজ এবং প্রথম দিনেই সাফল্য যে ক্রমশই ঊর্ধ্বমুখী তার বলার অপেক্ষা রাখে না। বৃহস্পতিবার সোনি কর্তৃপক্ষের তরফ থেকেই সেই পর্বের প্রোমো শেয়ার করা হয় অনুরাগীদের উদ্দেশে। যথেষ্ট আপ্লুত দর্শকরা এবং অধীর আগ্রহে অপেক্ষাও করছেন বটে। অক্ষয় ছাড়াও উপস্থিত থাকবেন, বানী কাপুর, হুমা কুরেশি এবং ছবির প্রযোজক জ্যাকি ভাগনানি। 

কপিলের সঙ্গে বলিউডের সকলের সম্পর্কই বেশ ভালও। তবে বি-টাউনের কয়েকজনের সঙ্গে তার ভাব নজর কাড়ে সবসময়ই। তার মধ্যে অক্ষয় কুমার, শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং সলমান খানের নাম প্রথমেই উঠে আসে। প্রোমোতে দেখা যায়, অক্ষয় কপিলকে যথাযথভাবে প্রণাম না করার জন্য যথেষ্ট মজা নিচ্ছিলেন কিন্তু পরে নিজে গিয়েই জড়িয়ে ধরেন। ‘বেলবটম’ সিনেমায় অক্ষয়ের অ্যাকশন অবশ্যই দেখবার মত, চলমান যানবাহন এবং প্লেনের উপর স্টান্ট করার প্রসঙ্গে কপিল যখন জানতে চান- “আর কী কী চালাবেন অক্ষয়?” উত্তরে খিলাড়ির স্পষ্ট জবাব, “এতবছর ধরে তোমার শো চালাচ্ছি আর কী!” হাততালি আর হাসিতে ফেটে পড়ে গোটা শুটিং ফ্লোর।

আরও পড়ুন মুম্বইয়ের রাস্তায় অটোয় ঘুরছেন আলিয়া ভাট, দেখুন ভাইরাল ভিডিও

তবে এখানেই শেষ নয়! প্রতিবারের মত এবারও শোয়েও উপস্থিত কমেডি কুইন ভারতী সিং। সঙ্গে সুদেশ লেহরি, কিকু সারদা এবং সুমনা চক্রবর্তী তো থাকছেনই। ভারতীর কমেডি এবং তার সাংঘাতিক কৌতুক রস নেটিজেনদের তো বটেই, তার সঙ্গে শোয়ের অতিথি দেরও ভীষণ পছন্দের। আক্কি এর আগেও বহুবার এসেছেন, সেই প্রসঙ্গেই ভারতীর মন্তব্য, “সলমান খান নাকি অক্ষয় কুমার, প্রযোজক কে এই শোয়ের? এতবার শুধু মালিকই আসেন, এটা কি শোভনীয়?” 

উল্লেখ্য, এর আগে কপিলের প্রশ্নের উত্তর এবং ভারতীর এই মন্তব্যের পরেই দর্শকদের মনে উঠেছে নানান প্রশ্ন! তবে কি এটিই সত্যি? এই সম্পর্কে এখনও সেইভাবে কিছু জানা যায়নি। তবে ফুল-অন-ফান নিয়ে ফিরছে কপিল শর্মা শো, আর মিস করা একদমই যাবে না ! চোখ রাখতে হবে সোনি টিভির পর্দায় ২১ অগস্ট ঠিক রাত সাড়ে নয়টায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma show is produced by salman khan or akshay kumar bharti singhs hilarious dig