বড় খবর


গৌরব গাইলেন ‘গালি বয়’ র‌্যাপ, সঙ্গতে টেলিজগতের বন্ধুরা

Gully Boy Song: অভিনেতা গৌরব মণ্ডল অভিনয়ের পাশাপাশি অত্যন্ত সুগায়ক। র‌্যাপ থেকে রবীন্দ্রসঙ্গীত, সব গানেই তিনি পারঙ্গম। সম্প্রতি ‘ত্রিনয়নী’ ইউনিটে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে দিতে গান গাইলেন গৌরব।

Actor Gourab Mondal's impromptu Gully Boy rendition is trending on social media
ডানদিকে 'ত্রিনয়নী'-র বন্ধুদের সঙ্গে গৌরব মণ্ডল। ছবি: গৌরবের ফেসবুক পেজ থেকে

Gourab Mondal sings Gully Boy: বাংলা টেলিভিশনে গায়ক-নায়কদের সংখ্যা খুব বেশি নেই, বিশেষ করে নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে। কিন্তু গৌরব মণ্ডল অবশ্যই একজন ব্যতিক্রম। তাঁর গানের গলাটি অত্যন্ত সুরেলা এবং বিভিন্ন জঁরের গানের মেজাজ ঠিকঠাক ধরা পড়ে তাঁর গায়কীতে। রবীন্দ্রসঙ্গীত থেকে র‌্যাপ, সব ধরনের গানেই তিনি পারঙ্গম। সম্প্রতি তাঁর প্রতিভার বিচ্ছুরণ আরও একবার দেখা গেল ‘ত্রিনয়নী’-র বন্ধুদের সঙ্গে আড্ডার ফাঁকে।

সান বাংলা-র ‘কনে বউ’ ধারাবাহিকের নায়ক গৌরব গিয়েছিলেন ‘ত্রিনয়নী’-র শুটিং ইউনিটে তাঁর টেলিজগতের বন্ধুদের সঙ্গে দেখা করতে। আড্ডা দেওয়ার পাশাপাশি শুরু হল গান। ‘ত্রিনয়নী’ ইউনিটে সেই সময় আংশিক বিরতি নিচ্ছিলেন অভিনেতা-অভিনেত্রীরা। শ্রুতি দাস, জেসমিন রায়, নীল চট্টোপাধ্যায়, ইন্দ্রনীল মল্লিক– সকলেই ছিলেন সেই আড্ডায়।

Actor Gourab Mondal's impromptu Gully Boy song is trending on social media
আড্ডা ও গানের ফাঁকে, ‘ত্রিনয়নী’ নায়িকার সঙ্গে। ছবি: গৌরবের ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: হিরণদা আমাকে নিয়ে নার্ভাস ছিল প্রথমে: শর্মিষ্ঠা

এ গান, সে গানের পরে ‘গালি বয়’ র‌্যাপ ধরলেন গৌরব। এই গানটি যে তিনি অত্যন্ত ভালো গেয়ে থাকেন, সে খবর জানতেন তাঁর বন্ধুরা। তাই গৌরবের এই স্বতঃস্ফূর্ত পারফরম্যান্স ভিডিওতে ধরে রাখলেন ‘ত্রিনয়নী’-অভিনেত্রী জেসমিন রায়। পরে এই ভিডিওটি সোশাল মিডিয়ায় শেয়ার করেন গৌরব। শুনে নিতে পারেন গৌরবের সেই গান নীচের লিঙ্কে ক্লিক করে।

গৌরব ও জেসমিন জুটি একাধিকবার এসেছে বাংলা টেলিভিশনে– প্রথমে ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’-তে রাধাকৃষ্ণ হিসেবে ও পরে ‘আরব্য রজনী’-তে শাহরিয়ার-শেহেরাজাদে জুটি হিসেবে। গৌরব-জেসমিনের রাধাকৃষ্ণ জুটি বাংলা টেলিভিশনের সমসাময়িক, অন্যতম সেরা অন-স্ক্রিন জুটি। অফ-স্ক্রিনও খুবই ভালো বন্ধু দুজনে। তাই বন্ধুর গানটি চটপট মোবাইলে রেকর্ড করে রাখলেন জেসমিন। আর গৌরবের এই স্বতস্ফূর্ত পারফরম্যান্সে তাঁর সঙ্গী হলেন ইন্দ্রনীল মল্লিক ও নীল চট্টোপাধ্যায়। সব মিলিয়ে জমে গেল শুটিংয়ের ফাঁকে একফোঁটা বিরতি।

Web Title: Actor gourab mondals impromptu gully boy rendition is trending on social media

Next Story
কলকাতা চলচ্চিত্র উৎসবে মায়েস্ত্রো বিভাগে বুদ্ধদেবের ‘উড়োজাহাজ’Urojahaj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com