scorecardresearch

বড় খবর

‘কৃষ্ণা ক্ষমা চাওয়ার নামে ভনিতা করছে’! ফের মামা গোবিন্দার আক্রোশের মুখে কমেডিয়ান

একরাশ অভিমানের উত্থাপন, ভাগ্নের কথায় রেগে আগুন গোবিন্দা

govindaa - krushna abhishek- bollywood
মামা ভাগ্নের রেষারেষি আদৌ কমবে?

ন্যাকা কান্না কেঁদেছে কৃষ্ণা অভিষেক! ওর এত ভালবাসা অফ ক্যামেরা কেন প্রকাশ পায় না? অবশেষে মুখ খুললেন মামা গোবিন্দা। বেশ কিছুদিন আগেই একটি শো চলাকালীন কৃষ্ণা মনের কথা ব্যক্ত করেন, আর সেই বক্তব্যেই ইতি টেনেছেন হিরো নম্বর ওয়ান।

সম্প্রতি সেই একই রিয়ালিটি শোতে উপস্থিত ছিলেন গোবিন্দা। সুযোগের সৎ ব্যবহার করেই উপস্থাপক মণীশ সেদিনের ঘটনার উত্থাপন করেন। বলেন, কৃষ্ণা সেদিন মন থেকেই দুঃখ করেছিলেন। আর এই কথা শোনা মাত্রই রেগে আগুন গোবিন্দা। বলেন, “হতেই পারে না! ও বিশ্বাস করে ওঁর জীবনে আমার কারণেই খারাপ কিছু ঘটেছে। আমায় ও ভিলেন মনে করে। বেশ কিছু অপ্রীতিকর ঘটনার পরেই, সুনিতা ( গোবিন্দার স্ত্রী ) ওঁর থেকে আমায় সরে আসতে বলে। আর যদি বলো, ওঁ আমার কাছে ক্ষমা প্রার্থনা করেছে তবে, ওর এই ভালবাসা একটু ব্যক্তিগত স্তরেও দেখাক। ও পাবলিকলি এই কাজ করলেও অফ ক্যামেরা কিংবা আমায় একবারও ফোন করে এসব নিয়ে কিছু বলেনি”।

আরও পড়ুন [ অবশেষে ‘নবদম্পতি’ রাহুল-রুকমা, বিয়ের ছবি পোস্ট করতেই শুভেচ্ছার বন্যা ]

মামা ভাগ্নের মধ্যে এই চরম বিবাদের কারণ আসলেই কী সেই নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। কেউ কেউ দুজনের স্ত্রী – কেও দায়ী করেন। কৃষ্ণা জানিয়েছিলেন, তিনি সমস্ত কিছু মিটিয়ে নিতে চান। এমনকি তাঁর বাচ্চাদের সঙ্গে গোবিন্দার সম্পর্ক যাতে সুন্দর থাকে সেই নিয়েও বলেছিলেন কমেডিয়ান। এদিকে গোবিন্দা বলেন, “কৃষ্ণার বাচ্চাদের আমি চারবার দেখতে গেছিলাম কিন্তু ওদেরকে আমায় দেখতে দেওয়া হয়নি”।

এতকিছুর মাঝেও ভাগ্নের প্রশংসা করতে পিছপা হলেন না তিনি। কৃষ্ণা খুব ভাল ছেলে, যথেষ্ট পরিশ্রম করছে, ভাল কাজ করছে। শুধু একটাই আক্ষেপ – যে কথাগুলো লোকসমাজে ও বলছে সেগুলো ব্যক্তিগত ভাবে একেবারেই বলছে না। গোবিন্দা বলেন, “ওকেও জানতে হবে কতটা কী করা উচিত। ওকে অনেকেই ব্যবহার করে সেটা ও বোঝে না”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor govindaa replies back about nephew krushna abhisheks comment