scorecardresearch

বড় খবর

অবশেষে ‘নবদম্পতি’ রাহুল-রুকমা, বিয়ের ছবি পোস্ট করতেই শুভেচ্ছার বন্যা

তাহলে কি চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন হিট টেলি-জুটি?

rahul banerjee- rooqma roy
চুপিসারেই বিয়ে সারলেন দুজনে?

বিয়ে করলেন রাহুল-রুকমা (Rahul-Rooqma)! সোশ্যাল মিডিয়ায় ভুরি ভুরি শুভেচ্ছা পাচ্ছেন নবদম্পতি। বর বউয়ের বেশে দুজনকে লাগছেও বেশ। অবশেষে কি সাত পাকে ঘুরলেন দুই তারকা অভিনেতা?

রাহুলের (Rahul Arunodoy Banerjee) সঙ্গে রুকমার (Rooqma Ray) সম্পর্ক নিয়ে টলিপাড়ায় বেজায় শোরগোল। আসলেই কি প্রেম করছেন দুজনে? রাহুল কিছুদিন আগেও রুকমার সঙ্গে আদরমাখা ছবি শেয়ার করেছিলেন। আর তাতেই নেটপাড়ায় কলরব। এতদিনের গুজবে কি সিলমোহর? এদিকে আর দিন দুয়েক পরেই একেবারে বিয়ের সাজপোশাকে বসে ছবি দিলেন রাহুল। পরনে সাদা লাল ধুতি-পাঞ্জাবি এবং রুকমা পড়েছেন লাল বেনারসি – সিঁথিতে সিঁদুর, লাজুক হাসিতে মন কেড়েছেন দুই তারকা অভিনেতা। ক্যাপশনে রাহুল লিখলেন, ‘নব দম্পতি’।

আরও পড়ুন – সুখের দাম্পত্যে ফাটল, বিয়ে ভাঙছে দুর্নিবার-মীনাক্ষীর!

ছবির ক্যাপশন দেখেই, চক্ষু চড়কগাছ অনুরাগীদের। তাহলে কি চুপিসারে বিয়েই সেরে ফেললেন রাহুল-রুকমা? জি বাংলার ধারাবাহিক লালকুঠি-তে অভিনয় করছেন তাঁরা। আর সেই সিরিয়ালের খাতিরেই বিক্রম এবং অনামিকার বিয়ে হয়েছে। এককথায় নানা প্ল্যানিং প্লটিং করেই তাঁদের বিয়ে হয়েছে। এই ফটো দেখেই আবেগে আপ্লুত ফ্যানেরা।

আরও পড়ুনরুকমার গালে চুমু এঁকে রাহুলের স্বীকারোক্তি, ‘এত্তটা ভালবাসি’

প্রসঙ্গত, এর আগেও দেশের মাটি সিরিয়ালে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। সেই সময় থেকেই যত জল্পনা-কল্পনা। স্টার জলসার সেই ধারাবাহিকে তাঁদের বিয়েও হয়, কিন্তু কোনওরকম ছবি প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি রাহুল বা রুকমা। আর এবার সেই কাজ করেই দর্শকদের মনে উৎফুল্লতা এনে দিয়েছেন অভিনেতা। গতবারের আক্ষেপ একেবারেই ঘুচে গেছে। তাহলে কি এবার সত্যিই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাহুল-রুকমা? এই নিয়ে এখনও কুলুপ এঁটেছেন দু’জনেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor rahul arunodoy banerjee and rooqma roy tie knot in serial laalkuthi