বড় খবর

প্রয়াত অভিনেতা জগেশ মুকাতি

বহু টেলিভিশন শো ছাড়াও গুজরাতি ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেতাকে। পরিণীতি চোপড় ও সিদ্ধার্থ মলহোত্রার ছবি হাসি তো ফঁসি ছবিতেও কাজ করেছেন জগেশ।

আমির খানের মন ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে।

টেলিভিশন অভিনেতা জগেশ মুকাতি প্রয়াত। ‘আমিতা কা অমিত’ এবং ‘শ্রী গণেশা’-এর মতো ধারাবাহিকে কাজ করেছেন তিনি। বুধবার চলে গেলেন জগেশ। শ্বাসকষ্টজনিত কারণে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। কিন্তু শেষরক্ষা হল না।

২০০০ সালে সোনি টিভি-র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘শ্রী গণেশা’। ওই ধারাবাহিকে গণেশের ভূমিকায় জগেশ মুকাতি-র অভিনয় অত্যন্ত প্রশংসা পেয়েছিল। ১৯৯৯ সালে আমির খান ও মনীষা কৈরালা অভিনীত ‘মন’ ছবি দিয়ে মূলধারার অভিনয় জীবন শুরু করেন জগেশ। ২০১৭ সালের ছবি ‘হাসি তো ফঁসি’-র বিপুল চরিত্রে জগেশের অভিনয় এখনও দর্শকের স্মৃতিতে তাজা।

আরও পড়ুন, ৮৫ দিন পর শুরু শুটিং, ছন্দে ফিরছে টলিপাড়া

‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে জগেশ মুকাতির সঙ্গে কাজ করেছেন অভিনেতা অম্বিকা রনঞ্জনকর। এদিন ইনস্টাগ্রামে তিনিই প্রথম এই খবরটি দেন। একটি ফোটো পোস্ট করে তিনি লেখেন, ”দয়ালু, নিষ্ঠাবান ও অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী খুর তাড়াতাড়ি চলে গেল। তোমায় মিস করব জগেশ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor jagesh mukati passes away

Next Story
সুজিতের অভিনয় দক্ষতার প্রশংসায় অমিতাভ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com