বড় খবর

জিতের ‘বাজি’ মিমি, টলিউডে নয়া সমীকরণ

সাংসদ হওয়ার পর এই প্রথম পুরোদস্তুর বাণিজ্যিক ছবিতে দেখা যাবে নায়িকাকে।

mimi chakraborty, actor jeet
মিমি চক্রবর্তী ও জিৎ। ছবিসূত্র- ফেসবুক

নতুন বছরের শুরুতে টলিউডে এবার নতুন চমক! নুসরতের পর এবার জিতের সঙ্গে ‘বাজি’ ছবিতে জুটি বাঁধছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। সাংসদ হওয়ার পর এই প্রথম পুরোদস্তুর বাণিজ্যিক ছবিতে দেখা যাবে নায়িকাকে। উল্লেখ্য, চলতি বছরেই জিতের ‘অসুর’ ছবির মাধ্যমেই বড়পর্দায় প্রত্যাবর্তন ঘটিয়েছিলেন নুসরত জাহান। এবার জিতের বিপরীতে মিমি।জানা গিয়েছে আগামী এই ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা ও প্রযোজক জিৎ।

তবে শুধু জিৎ নয়, মিমির সঙ্গে প্রথমবারের জন্য কাজ করতে চলেছেন ‘বাজি’ ছবির পরিচালক অংশুমান প্রত্যুষ। প্রযোজনায় রয়েছেন জিৎ নিজেই। ছবির শুটিংয়ের রেইকি করতে ইতিমধ্যেই সিনেম্যাটোগ্রাফারকে নিয়ে লন্ডন পৌঁছে গিয়েছেন জিৎ। জানা গিয়েছে ছবির বেশ কয়েকটি দৃশ্যের শুটিং হবে সেখানে।’বাজি’ দক্ষিণী ছবির আদলে তৈরি হলেও চিত্রনাট্য একেবারে নিজের মতো করে সাজিয়েছেন অর্ণব ভৌমিক। গল্পে সাদৃশ্য থাকলেও কাহিনীর বুননে থাকছে নয়া মাত্রা।

আরও পড়ুন: বক্স-অফিসে হোঁচট খেলেন রজনীকান্ত, উঠল ক্ষতিপূরণের দাবি

এদিকে নিজের ‘বাণিজ্যিক’ নায়কোচিত সত্ত্বা ছেড়ে ‘অসুর’ করেছিলেন জিৎ। অভিনেতা হিসেবে প্রশংসা কুড়লেও, বক্সঅফিসে সেভাবে সাফল্য পায়নি পাভেল পরিচালিত ‘অসুর’। তবে ‘বাজি’র গল্পে থাকছে সেই বাণিজ্যিক মালমশলা। কেমন হবে গল্প? জানা গিয়েছে, দুটি পরিবারের প্রতিশোধে নিয়েই এই গল্পের কাহিনী। সংসদে বাজেট অধিবেশন শেষ হলে ১৩ ফেব্রুয়ারি থেকেই শুটিং শুরু হবে ‘বাজি’র। মূল চরিত্রে জিৎ ও মিমি থাকলেও, বাকি কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন: ভালবাসার খেলা! জটিল ধাঁধা প্রতিমের ‘লাভ আজ কাল পরশু’

প্রসঙ্গত, এ বছরেই দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘ড্রাকুলা স্যর’-এর মাধ্যমে বড়পর্দায় ফের দেখা যাবে মিমিকে। আপাতত পুরোদস্তুর শুটিংয়ে ব্যস্ত তৃণমূলের এই তারকা সাংসদ। পর পর বেশ কয়েকটি বড় বাজেটের টলিউড ছবির অফারও রয়েছে মিমির হাতে। তবে প্রথমবারের জন্য জিৎ-মিমির রসায়ন ঠিক কতটা জমবে, তা দেখতে ‘বাজি’ রাখতেই হবে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor jeet pair up with mimi chakraborty for their upcoming movie

Next Story
বক্স-অফিসে হোঁচট খেলেন রজনীকান্ত, উঠল ক্ষতিপূরণের দাবিrajinikanth darbar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com