scorecardresearch

বড় খবর

ভালবাসার খেলা! জটিল ধাঁধায় ‘লাভ আজ কাল পরশু’

ট্রেলারেই রহস্যের গন্ধ জিইয়ে রাখলেন প্রতিম। কখনও অভিরূপ-তৃপ্তি, কখনও অভিজিৎ-তানিয়া তো আবার কখনও অভিষেক-তাপসী- অর্জুন-মধুমিতার রোমান্স ছবির ঝলকেই জানান দিল আদ্যোপান্ত প্রেমেই ভাসিয়ে নিয়ে যাবে এই ছবি।

Love-Aj-Kal-porsu
প্রথম ঝলকেই নজর কাড়লেন অর্জুন-মধুমিতা।

প্রথমবার প্রেমের গল্প বলছেন প্রতিম। তবে আগেই জানিয়েছিলেন প্রেমের গল্প হলেও পরের ছবির চলন থ্রিলারের আঁচ দেবে দর্শকদের। কথা রাখলেন পরিচালক। বাঙালির ভ্যালেন্টাইন ডে অর্থাত্ সরস্বতী পুজোর পরেই প্রকাশ্যে এল অর্জুন-মধুমিতার ভালবাসার ধাঁধা। ট্রেলারেই রহস্যের গন্ধ জিইয়ে রাখলেন প্রতিম। কখনও অভিরূপ-তৃপ্তি, কখনও অভিজিৎ-তানিয়া তো আবার কখনও অভিষেক-তাপসী- অর্জুন-মধুমিতার রোমান্স ছবির ঝলকেই জানান দিল আদ্যোপান্ত প্রেমেই ভাসিয়ে নিয়ে যাবে এই ছবি।

প্রতিটা ভালবাসার কাহিনির মতো এখানেও দুটো মানুষ প্রেমে পড়ে, পারিপার্শ্বিক পরিস্থিতির পরিবর্তনে অনেক টুইস্ট থাকবে এই ছবিতে।টেলিভিশনে যশের বিপরীতে মধুমিতার স্ক্রিন প্রেজেন্স বিশেষ পছন্দ ছিল বাংলার দর্শকের। এবার জুটি বেঁধেছেন অর্জুনের সঙ্গে তাও বড়পর্দায়।টলিউডের ছক ভাঙার ট্রেন্ডে নয়া সংযোজন অর্জুন-মধুমিতা।

আরও পড়ুন, জিতের ‘বাজি’ মিমি, টলিউডে নয়া সমীকরণ

নতুন প্রজন্মের দুটি মানুষকে নিয়ে নিষ্ঠুর খেলায় মেতেছেন কল্কি মিত্র ওরফে পাওলি। এই নিয়ে প্রতিমের সঙ্গে পাওলির পঞ্চম কাজ। আগের ছবির থেকে সম্পূর্ণ বিপরীত চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। প্রথমে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল যিশু সেনগুপ্তর। কিন্তু ডেটের সমস্যার কারণেই বাতিল হয়ে যায় এ কাজ, পরিবর্তে আসেন অর্জুন চক্রবর্তী।

এই ছবির মধ্যে দিয়েই টলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থার তালিকায় নাম জুড়ল প্রতীম ডি গুপ্তর। শুভঙ্কর ভড়ের সিনেমাটোগ্রাফিতে এই ছবিতে রয়েছেন অনিন্দিতা বসুও।সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছে অরিন্দম চট্টোপাধ্যায়ের কাঁধে। ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারী মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Love aaj kal porshu trailer arjun madhumita paoli