scorecardresearch

বড় খবর

মেগানায়কের প্রত্যাবর্তন! টেলিপর্দায় ফিরছেন জয় মুখোপাধ্যায়

Joy Mukherjee: বাংলা ছবি দিয়ে অভিনয় জীবন শুরু হলেও তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন টেলিভিশনেই। তিন বছর পরে নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ‘চোখের তারা তুই’-এর আয়ুষ।

মেগানায়কের প্রত্যাবর্তন! টেলিপর্দায় ফিরছেন জয় মুখোপাধ্যায়
জয় মুখোপাধ্যায়। ছবি: প্রোমো থেকে

Actor Joy Mukherjee in Sun Bangla serial: অভিনেতা জয় মুখোপাধ্যায়ের অভিনয় জীবন শুরু হয় ২০০৯ সালে, ‘লক্ষ্যভেদ’ ছবি দিয়ে। ২০০৯ থেকে ২০১২-র মধ্যে ১০টি ছবিতে অভিনয় করেন জয়। এর মধ্যে সবচেয়ে সফল ছবি ছিল তথাগত ভট্টাচার্যের অস্ত্র। কিন্তু বাংলার দর্শকের কাছে তিনি সবচেয়ে জনপ্রিয় হয়ে ওঠেন ‘চোখের তারা তুই’ ধারাবাহিকের নায়ক আয়ুষ চ্যাটার্জি চরিত্রে। টেলিভিশনে তিন বছরের বিরতির পরে আবারও ফিরছেন তিনি।

সান বাংলা-র নতুন ধারাবাহিক ‘জিয়নকাঠি’-তে নায়কের ভূমিকায় আসছেন জয় মুখোপাধ্যায়। নায়িকার ভূমিকায় রয়েছেন ঐন্দ্রিলা শর্মা। স্টার জলসা-র ধারাবাহিক ‘জীবন জ্যোতি’-র পরে বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন তিনি। এবার জয়ের বিপরীতেই তাঁকে দর্শক দেখতে পাবেন ‘জিয়নকাঠি’-তে।

Aindrila Sharma in Jiyonkathi
‘জিয়নকাঠি’-তে নায়িকার ভূমিকায় ঐন্দ্রিলা শর্মা। ছবি: প্রোমো থেকে

আরও পড়ুন: ‘মা দুর্গা’ রূপে আসছেন মধুমিতা, কে হলেন মহাদেব?

‘লক্ষ্যভেদ’ ছবি দিয়ে শুরু করলেও ২০১০ সালের ছবি ‘হ্যাংওভার’ থেকেই বাংলা ছবির দর্শকের মধ্যে তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে। ওই বছরই মুক্তি পায় রাজা চন্দের ‘টার্গেট’। ওই ছবির নায়িকা ছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ওটাই ছিল সায়ন্তিকার ডেবিউ ছবি। রাজা চন্দেরও প্রথম ছবি। ‘টার্গেট’ থেকেই অ্যাংরি ইয়ং ম্যান নায়কের একটা ইমেজ তৈরি হয় জয়ের। কিন্তু ২০১২ সালে ‘বাওয়ালি আনলিমিটেড’র পরে টানা ২ বছরের বিরতি।

Joy Mukherjee and Sudipta Banerjee in Chokher Tara Tui
‘চোখের তারা তুই’ ধারাবাহিকে জয় ও সুদীপ্তা। ছবি: হটস্টার অ্যাপ থেকে

এর পরেই ২০১৪ সালে স্টার জলসা-য় শুরু হয় ‘চোখের তারা তুই’ ধারাবাহিকের সম্প্রচার। আয়ুষ কুমার চ্যাটার্জি চরিত্রে জয় মুখোপাধ্যায় অত্যন্ত সমাদৃত হন বাংলার দর্শকের কাছে। ২০১৬ সালে ধারাবাহিকটি শেষ হওয়ার পরে আর একটিই বাংলা ছবিতে অভিনয় করেছেন জয়– ২০১৭ সালে রবি কিনাগি-র ‘আমি যে কে তোমার’। মাঝে প্রায় দুবছরের বিরতি কাটিয়ে আবারও ফিরছেন জয় নতুন চরিত্রে। দেখে নিতে পারেন ধারাবাহিকের প্রোমো নীচের লিঙ্কে ক্লিক করে–

এই ধারাবাহিকেও যে একটা অ্যাংরি ইয়ং ম্যান ছাপ থাকবে নায়কের চরিত্রে, সেটা প্রোমো থেকেই মোটামুটি আন্দাজ করা যায়। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে রাত ৮টার স্লটে সম্প্রচার শুরু হবে ধারাবাহিকের। জয় মুখোপাধ্যায়ের এই প্রত্যাবর্তনে টেলিপাড়ার অনেক তারকারাই বেশ খুশি। চোখের তারা তুই ধারাবাহিকে তাঁর সহ-অভিনেত্রী ছিলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, জয়ের জন্য আমি খুবই খুশি, নতুন কাজের জন্য শুভেচ্ছা রইল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor joy mukherjee returns on bengali television in sun bangla serial jiyonkathi