scorecardresearch

বড় খবর

‘মা দুর্গা’ রূপে আসছেন মধুমিতা, কে হলেন মহাদেব?

Madhumita Sorcar: টেলিপর্দার এই জনপ্রিয় তারকাকে দর্শক বহুদিন ধরেই মিস করছেন। ‘দুর্গা দুর্গতিনাশিনী’ রূপে দেখা যাবে তাঁকে। আর মহাদেবের ভূমিকায় দেখা যাবে আর এক জনপ্রিয় নায়ককে।

Madhumita Sorcar to play Durga in Star Jalsha special Mahalaya show
'মা দুর্গা' রূপে মধুমিতা। ছবি: প্রোমো থেকে

Madhumita Sorcar as Maa Durga: মধুমিতা সরকার হলেন বাংলা টেলিপর্দার সবচেয়ে জনপ্রিয় তারকা-নায়িকাদের অন্যতম। মা দুর্গা রূপে তাঁকে পর্দায় আবারও দেখতে চলেছেন দর্শক। এর আগেও একবার মহালয়া-তে ঋষি কৌশিক ও মধুমিতা হরপার্বতী রূপে এসেছিলেন পর্দায়। এবছর স্টার জলসা মহালয়া-তেও দুর্গা দুর্গতিনাশিনী রূপে দেখা যাবে তাঁকে। পাশাপাশি নবদুর্গার বিভিন্ন রূপে আসছেন টেলিপর্দার একগুচ্ছ নায়িকারা।

‘কুসুমদোলা’-র পরে লম্বা বিরতি নিয়েছেন মধুমিতা টেলিপর্দা থেকে। এবছরের শেষেই সম্ভবত স্ট্রিমিং শুরু হবে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘দ্য জাজমেন্ট ডে’-র। ওই সিরিজে মধুমিতা ছাড়াও প্রধান ভূমিকায় রয়েছেন সোহিনী সরকার, রণজয় বিষ্ণু ও অভিষেক বসু। মধুমিতা আপাতত কিছুটা সময় ওয়েব ও বড়পর্দায় মন দিতে চান, এমনটা জানিয়েছিলেন মাস কয়েক আগে। তবে মহালয়া-র অনুষ্ঠান অবশ্যই ব্যতিক্রম।

Jeetu Kamal as Mahadev in Star Jalsha Mahalaya
জিতু কমল। ছবি: জিতুর ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: জীবনের প্রতি আমাদের মনোভাব আলাদা, তাই আলাদা থাকাই ভাল: মধুমিতা

যে কোনও বাঙালি অভিনেতা-অভিনেত্রীর কাছেই মহালয়া একটি আবেগ। টেলিপর্দায় মহালয়া-র বিশেষ অনুষ্ঠানে অংশ নিতে পারলে সব তারকাই অত্যন্ত খুশি হন। শারদোৎসবের সূচনায় পর্দায় মা দুর্গা রূপে সুসজ্জিত হয়ে আসা সম্ভবত সব বাঙালি অভিনেত্রীর কাছেই স্বপ্ন। আর এবছর মহাদেবের ভূমিকায় দেখা যাব অভিনেতা জিতু কমল-কে, এমনটাই শোনা গিয়েছে টেলিপাড়ায়। সানন্দা টিভি-র ধারাবাহিক ‘ভোলা মহেশ্বর’-এ প্রথম মহাদেব রূপে দেখা যায় জিতুকে। তার পরে বহুবার মহালয়া-তে মহাদেবের ভূমিকায় এসেছেন। এবছরও তিনিই ফেভারিট!

তবে আগের মহালয়া-র তুলনায় এবারের মহালয়া-য় একদমই অন্য একটি লুকে দেখা যাবে মধুমিতাকে। কেমন হতে চলেছে ‘দুর্গা দুর্গতিনাশিনী’-র সেই লুক, দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

আরও পড়ুন, নায়িকা সংবাদ! একফ্রেমে মিমি-শুভশ্রী, দেখা গেল নুসরতকেও

এই অনুষ্ঠানটির সম্প্রচার হবে আগামী ২৮ সেপ্টেম্বর ভোর পাঁচটায়। টেলিপর্দার জনপ্রিয় নায়িকাদের অনেকেই থাকছেন মা দুর্গার অন্যান্য রূপে। প্রমিতা চক্রবর্তী, রুকমা রায়, শ্যামোপ্তি মুদলি, প্রত্যুষা পাল, সোহিনী গুহ রায়-সহ মোট ৮ নায়িকাকে নানা রূপে দেখতে পাবেন দর্শক। এছাড়া অনুষ্ঠানটির প্রারম্ভ ও সমাপ্তির বিশেষ অংশে থাকছেন ইন্দ্রাণী হালদার। এবছরের মহালয়ার অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায় এবং সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhumita sorcar to play durga in star jalsha special mahalaya show