scorecardresearch

বড় খবর

ঋষি-ইরফান, সলমন-অক্ষয়ের বিরুদ্ধে বিতর্কিত টুইট! গ্রেপ্তার কামাল আর খান

বিতর্কিত টুইটে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ! ১৪ দিনের জেল হেফাজত অভিনেতার।

ঋষি-ইরফান, সলমন-অক্ষয়ের বিরুদ্ধে বিতর্কিত টুইট! গ্রেপ্তার কামাল আর খান
গ্রেপ্তার কামাল আর খান

বলিউড তারকাদের নিয়ে কুরুচিকর, নিম্নমানের টুইট। বিদ্বেষ ছড়ানোর অভিযোগ। বলিউড অভিনেতা তথা ‘বিগ বস’ খ্যাত কামাল আর খানকে (KRK) মুম্বই বিমানবন্দর থেকে তুলে নিয়ে গেল পুলিশ।

কামাল আর খান মানেই বিতর্কের সমার্থক। বেঁফাস মন্তব্য করতে তাঁর জুড়ি মেলা ভার! স্বঘোষিত সিনে-সমালোচক বলিউডের বর্ষীয়াণ অভিনেতা থেকে বর্তমান প্রজন্মের কাউকেই রেয়াত করে কথা বলেন না। ঋষি কাপুর, ইরফান খানরা যখন হাসপাতালে ভর্তি ছিলেন, তখনও তাঁদের নিয়ে টুইট করে বিতর্কে জড়ান। আবার অক্ষয় কুমার, সলমন খান-দের সিনেমা নিয়েও তাঁর কুরুচিকর ভাষায় মন্তব্যে বিতর্ক তৈরি হয়। এবার সেই অভিনেতা কামাল আর খান, যিনি কিনা কেআরকে নামে পরিচিত, গ্রেপ্তার হলেন মুম্বই বিমানবন্দর থেকে। বিতর্কিত টুইটে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ! ১৪ দিনের জেল হেফাজত অভিনেতার।

২০২০ সালে অক্ষয় কুমারের লক্ষ্মী সিনেমা নিয়ে বিতর্কিত টুইট করেছিলেন কামাল। শুধু তাই নয়, ঋষি-ইরফানকে নিয়েও অপমানজনক মন্তব্য করেন অতীতে। সেই প্রেক্ষিতেই শিবসেনা দলের সদস্য রাহুল কানাল মালাড থানায় অভিযোগ দায়ের করেছিলেন কামালের বিরুদ্ধে। যার ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ১৫৩এ, ২৯৪, ৫০০, ৫০১, ৫০৫ ধারায় মামলা দায়ের হয় কামাল আর খানের বিরুদ্ধে। সেই মামলার জেরেই এবার অভিনেতাকে গ্রেপ্তার করল মুম্বই পুলিশ।

[আরও পড়ুন: ‘সুদীপা উদ্ধত, অসভ্য মহিলা’ চরম কটাক্ষ শ্রীলেখার]

উল্লেখ্য, ২০০৮ সালে নিজেই টাকা ঢেলে ‘দেশদ্রোহী’ নামে এক সিনেমা বানান কামাল আর খান। অভিনয়ও তিনিই করেছিলেন। যা বক্সঅফিসে ভরাডুবি হওয়ার পাশাপাশি নেটিবাচক সমালোচনার শিকারও হয়। এমনকী, এই সিনেমা নিয়ে বিতর্ক এতটাই বাড়ে যে, শেষমেশ মহারাষ্ট্র সরকার কামাল আর খানের এই সিনেমা নিষিদ্ধ করে দেয়।

মনোজ বাজপেয়ীকেও ‘গাঁজাখোর’ বলে অপমান করেন কামাল আর খান। সেই অভিনেতাই এবার গ্রেপ্তার হলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor kamaal r khan arrested for tweets on akshay kumars laxmii