scorecardresearch

বড় খবর

‘সুদীপা উদ্ধত, অসভ্য মহিলা’ চরম কটাক্ষ শ্রীলেখার

‘ডেলিভারি বয়কে অপমান! রান্নাঘর’ কর্ত্রী সুদীপাকে ভয়ঙ্কর ‘সবক’ শেখাল নেটপাড়া।

‘সুদীপা উদ্ধত, অসভ্য মহিলা’ চরম কটাক্ষ শ্রীলেখার
সুদীপা চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক শ্রীলেখা মিত্র

জি বাংলার ‘রান্নাঘর’ কর্ত্রী বেঁফাস মুখ খুলেই একাধিকবার বিতর্ক, সমালোচনার শিকার হয়েছেন। দিন দুয়েক আগের কথা। ডেলিভারি বয়-দের উদ্দেশে এক মন্তব্য করেছিলেন। সুদীপা চট্টোপাধ্যায়ের প্রশ্ন, “ফোন না করে কি গন্তব্যে পৌঁছতে পারেন না ডেলিভারি বয়-রা?.. আমি কি দারোয়ান যে গেট খুলবো?”

অভিনেত্রী-সঞ্চালিকা যে অর্থেই বলে থাকুন না কেন, খেটে খাওয়া মানুষদের নিয়ে এমন মন্তব্য কিন্তু একেবারেই হজম হয়নি নেটদুনিয়ার। অতঃপর নেটপাড়ায় বিতর্কেরও অন্ত নেই। এবার সেই প্রেক্ষিতেই সুদীপাকে একহাত নিলেন শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। স্পষ্টবক্তাও বটে! কাজেই ডেলিভারি বয়-দের নিয়ে সুদীপা চট্টোপাধ্যায়ের এমন মন্তব্য নজর এড়ায়নি তাঁর। আচ পাঁচজন নেটাগরিকের মতো শ্রীলেখাও ছেড়ে কথা বললেন না। সুদীপার মন্তব্যের বিরোধিতা তো করলেন-ই, বরং অসভ্য, উদ্ধত বলে কটাক্ষ করতেও ছাড়লেন না।

[আরও পড়ুন: ‘শাকিবের ৩০ লক্ষ হাতিয়েছেন জয়জিৎ-ঘনিষ্ঠ’! বোমা ফাটালেন টলি-প্রযোজক রানা সরকার]

সুদীপা চট্টোপাধ্যায়ের লেখা ফেসবুক পোস্টের স্ক্রিনশট পোস্ট করে শ্রীলেখা মিত্রর মন্তব্য, ‘উদ্ধত, অসভ্য এই মহিলা।’ অভিনেত্রীর এমন পোস্টে অনেকেই ‘রান্নাঘর’ কর্ত্রীর উদ্দেশে ব্যক্তিগত ক্ষোভ উগড়ে দিয়েছেন। পাল্টা শ্রীলেখা জানান, সুদীপা নাকি তাঁর সঙ্গেও অনেক কিছু করেছেন। শুধু তাই নয়, অভিনেত্রী-সঞ্চালিকার বিরুদ্ধে মারাত্মক জাতবিদ্বেষের অভিযোগও তুলেছেন।

[আরও পড়ুন: বুম্বার ‘কাছের মানুষ’ হয়ে উঠলেন অমিতাভ! বিগ বি-র কীর্তিতে মুগ্ধ প্রসেনজিৎ]

শ্রীলেখা জানান, “এক নামি কোম্পানি থেকে পার্লার ট্রিটমেন্টের জন্য একজন মহিলাকে বুক করেছিলেন। কিন্তু শবনম নাম শুনে সেই বুকিং বাতিল করেছেন সুদীপা চট্টোপাধ্যায়।” যদিও এমন মন্তব্যের সত্যতা যাচাই করা যায়নি। তবে ‘রান্নাঘর’ কর্ত্রীকে নিয়ে যে নেটদুনিয়া এখন উত্তাল। তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitra slams sudipa chatterjee on delivery boy controversy row