scorecardresearch

বড় খবর

Times Square-এ মাধবনের ‘রকেট্রি’র ট্রেলার লঞ্চ, আবেগে ভাসলেন অভিনেতা

এই ছবিতে অনেক দায়িত্বে রয়েছেন মাধবন। ম্যাডির জনপ্রিয়তা নিউ ইয়র্কেও কম নয়

টাইমস স্কোয়ারে ছবির ট্রেলার লঞ্চে মাধবন- R madhvan new film
টাইমস স্কোয়ারে ছবির ট্রেলার লঞ্চে মাধবন

‘রকেট্রি – দ্যা নাম্বি এফেক্ট’ নতুন ছবি নিয়ে আর মাধবনের ( R Madhvan ) উচ্ছ্বাস যেন আর ধরছে না। গতকাল টাইমস স্কোয়ারে এই ছবির ট্রেলার রিলিজের পর থেকেই সপ্তম স্বর্গে মধবন। মুখে একরাশ হাসি, এই ছবির পরিচালনা এবং প্রযোজনাও করছেন তিনি নিজেই।

শুধু তিনি একা নন, পাশে ছিলেন ইসরো ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণ। তাঁর জীবনের ওপরেই তৈরি এই ছবি। মাধবন অভিনয় করেছেন নারায়ণের চরিত্রে। ট্রেলার লঞ্চের আনন্দঘন মুহূর্তের ভিডিও শেয়ার করে মাধবন ক্যাপশনে লেখেন, নাসদাক বিলবোর্ড টাইমস স্কোয়ারে ট্রেলার লঞ্চ। সামনে অগণিত ভক্তও, সকলেই ছবি তুলতে ব্যাস্ত। ভারতীয়রা তো বটেই, বিদেশি ফ্যানরাও আছেন সেই দলে। সকলের মুখে একটাই নাম, ম্যাডি- ইউ আর বেস্ট!

সৌজন্যে – আর মাধবন/ ইন্সটাগ্রাম

পরিচালক হিসেবে মাধবন নিজেও যথেষ্ট আপ্লুত। তাঁর বক্তব্য, ‘এইধরনের রকেট সাইন্স কিংবা ছবি বানাতে গেলে একজন দক্ষ মানুষ অর্থাৎ যিনি রকেট নিয়ে চর্চা করেন কিংবা মহাকাশের প্রতি ঝোঁক রয়েছে, এর সমস্ত খুঁটিনাটি জানা প্রয়োজন। তাই নিজেকেও পরিচালক হিসেবে একটা সুযোগ দেওয়া খুব দরকার ছিল’। শুভেচ্ছা জানালেন বলিউডের অন্যান্য তারকারাও।

আরও পড়ুন [ জুতো পরেই তিরুপতি-দর্শনে নয়নতারা, স্বামী-সহ নায়িকাকে আইনি নোটিস ধরাল কর্তৃপক্ষ ]

প্রসঙ্গত, ইসরো ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণ গুপ্তচরবৃত্তির মিথ্যা অভিযোগে গ্রেফতার হন ১৯৯৪ সালে। সমস্ত পর্যাপ্ত পরমানের নিরিখেই ১৯৯৮ সালে তাঁকে অভিযোগ মুক্ত করেন সুপ্রিম কোর্ট। হাসিমুখেই মাধবনের সঙ্গে ট্রেলার লঞ্চে যোগ দিলেন তিনি। মাঝে মাঝেই চোখ চিকচিক করে উঠছিল তাঁর, পুরনো দিনের কথা মনে করেই আবেগে ভাসছিলেন নারায়ণ। ছবি রিলিজ করবে, ১লা জুলাই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor madhvan new film trailer launch at times square rocketry the nambi effect