scorecardresearch

বড় খবর

ফের দুঃসংবাদে ছারখার বলিউড! প্রয়াত জনপ্রিয় অভিনেতা মিথিলেশ

সলমন, হৃতিক, শাহিদদের সহ-অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ বলিউড।

ফের দুঃসংবাদে ছারখার বলিউড! প্রয়াত জনপ্রিয় অভিনেতা মিথিলেশ
প্রয়াত মিথিলেশ চতুর্বেদী

বিনোদুনিয়ার আকাশে মেঘ যেন কিছুতেই কাটতে চাইছে না। একের পর এক মৃত্যুসংবাদ! বৃহস্পতিবার সকালে মিথিলেশ চতুর্বেদী পরলোক গমন করলেন। যিনি ‘গদর’, ‘ফিজা’ থেকে হালফিলের ‘স্ক্যাম ১৯৯২’-র মতো একাধিক সিনেমা, সিরিজে অভিনয় করে তাক লাগিয়েছিলেন।

হৃদরোগে ভুগছিলেন। শেষমেশ বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ৬৮। মিথিলেশের জামাই আশীষ চতুর্বেদী জানান, বিগত ১০ দিন ধরে হৃদযন্ত্রের সমস্যার জন্য কোকিলাবেন আম্বানি হাসপাতালে চিকিৎসা চলছিল। তবে এদিন সকালে ভোর ৪টে নাগাদ হার্ট অ্যাটাক হয় প্রবীণ বলিউড অভিনেতার। এরপরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আজ দুপুরে মুম্বইয়ের ভারসোভায় মিথিলেশ চতুর্বেদীর শেষকৃত্য সম্পন্ন হবে।

[আরও পড়ুন: শিবের ভজন গেয়ে ভয়ঙ্কর ‘হারাম’ বিতর্কে ফারমানি নাজ! ফতোয়া জারি মৌলবীদের]

প্রসঙ্গত, ‘গদর: এক প্রেম কথা’, ‘কোই মিল গ্যায়া’, ‘মাই ফ্রেন্ড পিন্টো’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ এবং ‘রেডি’-র মতো একাধিক প্রজেক্টে অভিনয় করেছেন মিথিলেশ চতুর্বেদী। পাশাপাশি থিয়েটার, টেলি সিরিজেও বেজায় জনপ্রিয় ছিলেন তিনি। ‘স্ক্যাম ১৯৯২’-তে রাম জেঠমালানির ভূমিকায় অভিনয় করে তাক লাগিয়েছিলেন মিথিলেশ।

শেষবার অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানার ‘গুলাবো সিতাবো’ সিনেমায় দেখা গিয়েছিল বলিউডের প্রবীণ অভিনেতাকে। তাঁর প্রয়াণের খবর প্রকাশ্যে আসতেই সকাল থেকে শোকের ছায়া বলিপাড়ায়। মিথিলেশের পরিবারকে শোকবার্তা জ্ঞাপন করেছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor mithilesh chaturvedi dies at 68 of cardiac arrest