বড় খবর

আপাতত গ্রেফতার করা যাবে না নওয়াজকে, আদালতের নির্দেশে স্বস্তি অভিনেতার

প্রাক্তন স্ত্রীর দায়ের করা মামলায় অভিনেতার গ্রেফতারিতে স্থগিতাদেশ দিয়েছে এলাহাবাদ হাইকোর্ট।

Nawazuddin Siddiqui, নওয়াজউদ্দিন সিদ্দিকি
নওয়াজউদ্দিন সিদ্দিকি

শ্লীলতাহানি কাণ্ডে সাময়িক স্বস্তি পেলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। প্রাক্তন স্ত্রীর দায়ের করা মামলায় অভিনেতার গ্রেফতারিতে স্থগিতাদেশ দিয়েছে এলাহাবাদ হাইকোর্ট। আপাতত গ্রেফতার করা যাবে না নওয়াজকে। ২০১২ সালে একটি ঘটনার প্রেক্ষিতে প্রাক্তন স্ত্রী পুলিশের কাছে এফআইআৎ দায়ের করেন নওয়াজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে।

তাঁর আইনজীবী নাদিম জাফর জাইদি জানিয়েছেন, অভিনেতার প্রাক্তন স্ত্রীর দায়ের করা শ্লীলতাহানি মামলায় গ্রেফতারিতে স্থগিতাদেশ দিয়েছে আদালত। নওয়াজ এবং তাঁর দুই ভাই ফায়াজউদ্দিন, আয়াজউদ্দিন ও মা মেহরুনিসার বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালত গ্রেফতারিতে স্থগিতাদেশ দিয়েছে। কিন্তু একদম ছোট ভাই মুনাজউদ্দিনের ক্ষেত্রের আদালত স্থগিতাদেশ দেয়নি।

আরও পড়ুন দুর্গাষ্টমীর শুভ তিথিতে ছেলের নামকরণ করলেন কোয়েল-নিসপাল, শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়

গত ২৭ জুলাই নওয়াজের প্রাক্তন স্ত্রী আলিয়া অভিনেতা এবং তাঁর তিন ভাই-মায়ের বিরুদ্ধে শারীরিক হেনস্তা এবং এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছিলেন। ২০১২ সালে পরিবারেরই সদস্য এক নাবালিকাকে নিগ্রহ করার অভিযোগ ওঠে। ভারতীয় দণ্ডবিধি ও পকসো আইনে মামলা রুজু করে পুলিশ। শুরু হয় তদন্ত। গত ১৪ অক্টোবর আলিয়া পকসো আদালতে গিয়ে নিজের জবানবন্দি দিয়ে আসেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor nawazuddin siddiqui gets stay against arrest from hc in molestation case

Next Story
‘অত্যন্ত সংকটজনক’ সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com