বড় খবর

Prakash Raj: ফের সাত পাকে বাঁধা পড়লেন প্রকাশ রাজ! পাত্রী কে এবার?

নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যা। অনুরাগীদের কৌতূহলেরও অন্ত নেই! কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন?

Prakash Raj, Prakash Raj wife, Prakash Raj marriage, Pony verma, প্রকাশ রাজ, bollywood news today
ফের সাত পাকে বাঁধা পড়লেন প্রকাশ রাজ!

সপ্তাহ খানেক আগের কথা। আচমকা-ই পড়ে গিয়ে হাড় ভাঙায় অস্ত্রোপচার করাতে হয়েছিল প্রকাশ রাজকে (Prakash Raj)। উদ্বিগ্ন অনুরাগীরাও খ্যাতনামা দক্ষিণী অভিনেতার আরোগ্য কামনা করে শুভেচ্ছা জানিয়েছিলেন। অপারেশনের পর তিনি সেরেও উঠছেন ধীরে ধীরে। এবার শোনা গেল, প্রকাশ রাজ নাকি তাঁর ছেলের আবদারে ফের একবার বিয়ে করলেন। আর যে-ই না এই খবর প্রকাশ্যে এল, অনুরাগীদের কৌতূহলেরও অন্ত নেই! কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন? এই প্রশ্নের বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

গত ১ দশক ধরে সুখেই তো ঘরকন্না করছিলেন স্ত্রী পনি বর্মার (Pony Verma) সঙ্গে। কী আবার হল? না, চিন্তার কোনও কারণ নেই। বাস্তবে প্রকাশ রাজ এমনটা করেননি। তবে বিয়ে করেছেন সেকথা সত্য। পাত্রী সেই একই। গত ১১ বছর ধরে যাঁর সঙ্গে সংসার করছেন, তাঁর সঙ্গেই ফের সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা। তাও আবার একরত্তি ছেলের আবদারে।

[আরও পড়ুন: ঋতুপর্ণার সঙ্গে হঠাৎ দেখা বলিউড পরিচালক ইমতিয়াজ আলির, বিমানেই ‘ফিল্মি আড্ডা’]

ঘটনাটা কী? আসলে ১১ বছরের বিবাহবার্ষিকীতে ছেলে বেদান্ত আবদার রেখেছিল যে, সে মা-বাবার বিয়ের সাক্ষী হতে চায়। আর তাই বেদান্তর শখ পূরণের জন্য এহেন অভিনব ভাবনাটা ভেবে ফেললেন প্রকাশ রাজ। ছেলের সামনেই স্ত্রীকে আংটি পরিয়ে দিলেন। প্রকাশের দুই মেয়ে মেঘনা এবং পূজাও ছিলেন বাবা-মায়ের মজার বিয়েতে। সেই মুহূর্তের ছবিই নেটদুনিয়ায় শেয়ার করে প্রকাশ রাজ লিখেছেন, “আমাদের ছেলের জন্য আজ রাতে আমরা আবার বিয়ে করলাম। বেদান্ত চেয়েছিল সাক্ষী থাকতে।”

উল্লেখ্য, ২০১০ সালের ২৪ আগস্ট পনি বর্মার সঙ্গে বিয়ে করেছিলেন খ্যাতনামা এই দক্ষিণী অভিনেতা। তাঁদের ছেলে বেদান্ত। তার আগের পক্ষের স্ত্রীয়ের নাম ললিতা কুমারী। ২০০৯ সালে যাঁর সঙ্গে বিচ্ছেদ ঘটে। তাঁদের দুই মেয়েও রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor prakash raj marries again at son vedhants request

Next Story
সলমন খানকে এয়ারপোর্টে আটকে ‘হিরো’ জওয়ান, CISF দিল বিরাট সম্মানSalman Khan, Salman Khan in airport, Salman Khan viral video, Tiger 3, CISF, সলমন খান, বিমানবন্দরে সলমন, benglai news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com