বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ঋতুপর্ণার সঙ্গে হঠাৎ দেখা বলিউড পরিচালক ইমতিয়াজ আলির, বিমানেই ‘ফিল্মি আড্ডা’

দুই তারকার মধ্যে কী নিয়ে কথা হল? জানালেন অভিনেত্রী।

Rituparna Sengupta met Imtiaz Ali, Rituparna Sengupta, Imtiaz Ali, bollywood, tollywood, ঋতুপর্ণা সেনগুপ্ত, ইমতিয়াজ আলি, bengali news today
ঋতুপর্ণার সঙ্গে হঠাৎ দেখা ইমতিয়াজ আলির

বিমানবন্দরে ঋতুপর্ণা সেগুপ্তর (Rituparna Sengupta) সঙ্গে হঠাৎ দেখা বলিউড পরিচালক ইমতিয়াজ আলির। দু’জনেই উড়ান যাত্রী। আর ফিল্মি দুনিয়ার দুই তারকার যখন দেখা, তখন সিনেমা নিয়ে চর্চা যে হবেই, তা বলাই বাহুল্য। অতঃপর বিমানেই ঋতুপর্ণার সঙ্গে ‘ফিল্মি আড্ডায়’ মাতলেন ইমতিয়াজ আলি (Imtiaz Ali)।

‘মহিষাসুরমর্দিনী’র শুট সেরে ঋতুপর্ণা আপাতত হাত দিয়েছেন পরিচালক তথাগত ভট্টাচার্যের আগামী ছবি ‘আক্ষরিক’-এ। যে ছবিতে ভিক্টর বন্দ্যোপাধ্যায়ও রয়েছেন। আর সেই সিনেমার শুটিং এখন চলছে হিমাচল প্রদেশের বিভিন্ন লোকেশনে। ‘আক্ষরিক’-এর জন্যই সেখানে যাচ্ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যাত্রাপথেই দেখা হয়ে গেল ইমতিয়াজের সঙ্গে।

প্রথমটায় মুখে মাস্ক থাকার জন্য কেউই একে-অপরকে চিনতে পারেননি। তবে খানিকক্ষণ বাদেই ইমতিয়াজ ও ঋতুপর্ণা দু’জনেই বুঝতে পারেন যে তাঁরা তো একে-অপরের পরিচিত। সেই নিয়ে নাকি দুই তারকা ঠাট্টাও করেন যে, এই অতিমারী আবহে মুখে মাস্ক থাকার জন্য কীভাবে লোকজনকে চেনা দুস্কর হয়ে উঠেছে।

অভিনেত্রী জানিয়েছেন, চণ্ডীগড়ে ব্যক্তিগত কাজেই যাচ্ছিলেন বলিউড পরিচালক। কিন্তু তাঁর ‘আক্ষরিক’ ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য যে ইমতিয়াজের কলেজের বন্ধু, সেকথা জানার পর হতবাক হয়ে যান ঋতুপর্ণা। বলিউড ও টলিউড নিয়ে কথা হয় দুই তারকার মধ্যে। বহুদিন বাদে ইমতিয়াজের সঙ্গে দেখা করে বেজায় উচ্ছ্বসিতও অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘তুমি সলমন নও, কথা বলা শেখো Looser কোথাকার!’, নেপোটিজম নিয়ে করণকে কড়া আক্রমণ]

উল্লেখ্য, ঋতুপর্ণা অভিনীত ‘তিন কাহন’ সিনেমাটির উপস্থাপক ছিলেন এই ইমতিয়াজই, যাঁর হাত ধরে বলিউড আবিষ্কার করেছে আলিয়া ভাট, শাহিদ কাপুর, করিনা কাপুর, অনুষ্কা শর্মাদের মতো তারকাদের অভিনয় দক্ষতা।

প্রসঙ্গত, বাংলা সিনে ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও বেশ নামডাক রয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তর। ‘আক্ষরিক’ ছবিতে অভিনেত্রীকে দেখা যাবে এক সিঙ্গল মাদারের চরিত্রে। ক্ষত-বিক্ষত দাম্পত্যজীবনের চড়াই-উতরাই পেরিয়ে যিনি কিনা একাই নিজের সন্তানকে বড় করে তুলেছেন। তবে উপরি পাওনা, সুপারহিট সিনেমা ‘লাঠি’র পর আবারও তথাগতর ‘আক্ষরিক’-এ ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ঋতুপর্ণা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rituparna sengupta met imtiaz ali post photo

Next Story
‘অক্ষয়-ই শাহরুখকে বিগড়েছেন! দুষবেন গৌরী খান’, কপিলের মন্তব্যে হাসির রোলAkshay kumar , Shah rukh khan , kapil sharma show, অক্ষয় কুমার, শাহরুখ খান, কপিল শর্মা শো
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com