scorecardresearch

বড় খবর

দেবের নায়িকা হতে চান? তাহলে এই শর্তাবলী প্রযোজ্য, ঝটপট আবেদন করুন

ফাঁদ নয়! ‘তিন সত্যি’… ডাকছে প্রযোজনা সংস্থা।

দেবের নায়িকা হতে চান? তাহলে এই শর্তাবলী প্রযোজ্য, ঝটপট আবেদন করুন
'বাঘাযতীন'-এর নায়িকা খুঁজছেন প্রযোজক-অভিনেতা দেব

তিনি টলিউড সুপারস্টার। বাংলার হার্টথ্রব। তাঁর একটা সংলাপেই লক্ষ লক্ষ তরুণীর হৃদস্পন্দন বাড়ে। সেই দেব-ই কিনা এবার নিজের নায়িকার খোঁজে। আজ্ঞে! ইন্ডাস্ট্রির বাইরে কোনও অপরিচিত মুখকেই দেব এবার তাঁর নতুন ছবির নায়িকা হিসেবে চাইছেন। যে সুবর্ণ সুযোগ অনায়াসে লুফে নিতে পারেন আপনিও। কীভাবে?
জেনে নিন তাহলে।

প্রসঙ্গত, চমক দিতে দেবের জুড়ি মেলা ভার! কখনও অভিনেতা হিসেবে তো কখনও বা আবার প্রযোজক হিসেবে দর্শকদের মন জয় করেছেন দেব। সাঁঝবাতি, টনিক থেকে শুরু করে কিশমিশ, কাছের মানুষ সব সিনেমাতেই বক্সঅফিসে ছক্কা হাঁকিয়েছেন অভিনেতা। অভিজিৎ সেন হোক রাহুল মুখোপাধ্যায়, তাঁদের মতো আনকোড়া পরিচালকদের নিয়ে সাফল্য এসেছে প্রযোজক-অভিনেতা দেবের ঘরে। এবার নতুন মুখদেরও সুযোগ দিচ্ছেন তিনি।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী, রঘু ডাকাত-এর পর এবার বাঘাযতীন-এর ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। চলতিবছর স্বাধীনতা দিবসেই সেই সিনেমার ঘোষণা করেছেন। পরিচালক অরুণ রায়। পিরিয়ডিক ড্রামা বানাতে যে পরিচালকের জুড়ি মেলা ভার। তাঁর পরিচালনাতেই বীর বিপ্লবী বাঘাযতীন-এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দেব-কে। তবে নায়ক পেয়ে গেলেও মলাটরোলের নায়িকাকে এখনও পাওয়া যায়নি। আর প্রেক্ষিতেই খানিক অন্য পথে হাঁটলেন প্রযোজক-অভিনেতা দেব।

টলিপাড়ার কোনও সুপারহিট নায়িকা নন, স্বাধীনতা সংগ্রামী বাঘাযতীন-এর স্ত্রী ইন্দুবালার ভূমিকায় দেব চাইছেন একেবারে আনকোরা, অপরিচিত কোনও মুখ। আর সেই প্রেক্ষিতেই কাস্টিং কল হাঁকিয়েছেন তিনি। বিংশ শতাব্দীর বাঙালি মধ্যবিত্ত গৃহবধূর ভূমিকায় তথা দেবের নায়িকা হওয়ার জন্য আবেদন করতে পারবেন যে কেউ। তার জন্য অবশ্যই শর্তাবলী প্রযোজ্য।

[আরও পড়ুন: তৃণমূলের সাংসদ ছিলেন মুনমুন, মেয়ে রিয়া এবার রাহুল গান্ধির সঙ্গে পদযাত্রায়]

কীরকম? বয়স হতে হবে ২০ থেকে ২৫ এর মধ্যে। ৫’৩ থেকে ৫’৭-এর মধ্যে উচ্চতা হতে হবে। আর হ্যাঁ, ঝরঝরে বাংলা হতে হবে। মানে সাবলীলভাবে বাংলা বলতে জানতে হবে। উপরন্তু যদি মঞ্চে অভিনয় করার গুণ থাকে, তাহলে তো সোনায় সোহাগা! উপরোক্ত ক্রাইটেরিয়া মিলে গেলে দেব এন্টারটেইনমেন্ট সংস্থার সঙ্গে যোগাযোগ করতে পারেন। তবে অডিশনের মাধ্যমেই বেছে নেওয়া হবে বাঘাযতীনের স্ত্রী ইন্দুবালাকে। যাঁকে কিনা বড়পর্দায় দেখা যাবে দেবের স্ত্রীয়ের ভূমিকায়।

দিন কয়েক আগেই বাঘাযতীন সিনেমার জন্য ওড়িশাতে রেকি করতে গিয়েছিলেন প্রযোজক-অভিনেতা দেব। সেখান থেকেই গোটা টিম নিয়ে ছবি শেয়ার করেছিলেন তিনি।

উল্লেখ্য, ‘কাছের মানুষ’, ‘গোলোন্দাজ’ সিনেমায় দেবের নায়িকা হিসেবে যেমন ইশা সাহাকে দেখা গিয়েছে, তেমন ‘প্রজাপতি’তে তাঁর নায়িকা হয়েছেন টেলিপর্দার জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্য। এবার একেবারে আনকোরা মুখ চাইছেন তাঁর নতুন সিনেমার জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor producer dev wants fresh face for upcoming film baghajatin