বড় খবর

অতিমারী অবসরে গোটা গল্প লিখে ফেললেন প্রসেনজিৎ, তৈরি হচ্ছে সিনেমা

সদ্য শুরু হয়েছে প্রি-প্রোডাকশনের কাজ।

prosenjit chatterjee, tollywood

লকডাউনে শ্যুটিংয়ের চাপ নেই। বই পড়া ছাড়াও এই অতিমারী অবসরকে কাজে লাগিয়ে দিব্যি একটা গোটা গল্প লিখে ফেললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বাংলা সিনে ইন্ডাস্ট্রির মিস্টার পারফেকশনিস্ট তিনি। অভিনয়ের মতো সবকাজই নিঁখুতভাবে করতে পছন্দ করেন। চরিত্রের প্রয়োজনে হোমওয়ার্কও করেন কষে। এবার অতিমারী অবসরকে কাজে নিজের সিনেমার জন্য গল্প লিখে ফেললেন। এক প্রাপ্ত বয়স্ক এবং একটি বাচ্চার চরিত্র নিয়ে সম্পর্কের গল্প।

প্রাপ্ত বয়স্কের ভূমিকায় এখনও পর্যন্ত নিজেকেই ভেবেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কানাঘুষো শোনা গেল, সদ্য নাকি অভিনেতার লেখা গল্প নিয়ে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। করোনা আবহ দমে গেলে সব ঠিকঠাক থাকলে আগামী মাস থেকেই সিনেমার শ্যুটিং শুরু হবে বলে খবর। সূত্রের খবর, টলিউড ইন্ডাস্ট্রির খ্যাতনামা এক অভিনেত্রীকেও দেখা যাবে প্রসেনজিতের ছবিতে। যিনি কিনা সদ্য মা হয়েছেন। তবে কি তিনি শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)? সেই জল্পনায় আপাতত শীলমোহর পড়েনি বটে!

[আরও পড়ুন: ‘নারী শক্তিশালী হলেই মুশকিল’, বিতর্কের মাঝেই মুখ খুললেন নুসরত]

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যে গল্প লিখেছেন, তাকে চিত্রনাট্যের আদল দেওয়ার ভার বর্তেছে পদ্মনাভ দাশগুপ্তর উপর। এক প্রাপ্ত বয়স্ক এবং একটি বাচ্চার সম্পর্কের টানাপোড়েন নিয়েই এগিয়েছে সিনেমার গল্প। গল্প লেখার পাশাপাশি ছবির প্রযোজকও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে বাচ্চার ভূমিকায় কাকে দেখা যাবে, তা এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি। তবে সিনেমায় প্রসেনজিৎ স্বয়ং অভিনয় করলে, এই প্রথমবার তাঁর কেরিয়ারে এক নায় মাইলস্টোন যোগ হবে। কারণ, প্রথমবার নিজের লেখা গল্পের সিনেমায় অভিনয় করবেন তিনি। অতঃপর ইন্ডাস্ট্রির অন্দরে এই ছবি নিয়ে যে বিস্তর কৌতূহল থাকবে, তা বলাই যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor prosenjit chatterjee wrote a story to make a bengali film

Next Story
‘প্রেমের জোয়ারে’… বিরাটের গলায় তাঁর জন্য গান শুনে ‘কেঁদে ফেললেন’ অনুষ্কা, দেখুন ভিডিওVirat, Anushka
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com