বড় খবর

অ্যাপে খাবার অর্ডার করেও পেলেন না, মোদী-মমতাকে চিঠি ক্ষুব্ধ প্রসেনজিতের

বিষয়টি যাতে গুরুত্ব সহকারে দেখা হয়, তার জন্য মোদী-মমতাকে সেই আবেদন করেছেন প্রসেনজিৎ।

Actor Prosenjit furious over online food delivery app
টলিউড সুপারস্টার চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

অনলাইন অ্যাপে খাবার অর্ডার করেছিলেন। কিন্তু সেই খাবার হাতেই পেলেন না। টাকাও কেটে নেওয়া হল। ক্ষুব্ধ হয়ে সুরাহা চেয়ে মোদী-মমতার দ্বারস্থ অভিনেতা প্রসেনডিৎ চট্টোপাধ্যায়। টলিউড সুপারস্টার চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই চিঠি টুইট করেছেন বুম্বাদা।

প্রসেনজিতের অভিযোগের তির অনলাইন ফুড অ্যাপ সুইগির বিরুদ্ধে। মোদী-মমতাকে ট্যাগ করে পোস্ট করা সেই চিঠিতে প্রসেনজিৎ লিখেছেন, “৩ নভেম্বর সুইগি অ্যাপের মাধ্যমে খাবার অর্ডার করেছিলাম। কিছুক্ষণ পর মেসেজ আসে, খাবার এসে গিয়েছে। কিন্তু অর্ডার করা খাবার আমার হাতে আসেনি।” এরপরে সংস্থার কাছে অভিযোগ জানান প্রসেনজিৎ। খাবারের দাম ফেরতও পেয়ে যান অভিনেতা।

কিন্তু বিষয়টি এখানেই ইতি টানতে চান না অভিনেতা। বরং সরকারের গোচরে আনতে চেয়ে টুইটে মোদী-মমতাকে ট্যাগ করেছেন তিনি। তাঁর মতে, বাংলা শুধু নয়, ভারতের যে কোনও প্রান্তে এধরনের অভিজ্ঞতার সম্মুখীন হচ্ছেন সাধারণ মানুষ। চিঠিতে তিনি লিখেছেন, “কেউ যদি অতিথিদের জন্য খাবার আনাতে এই ধরনের অ্যাপের উপর নির্ভর করেন আর সেই খাবার যদি এসে না পৌঁছয়, কেউ যদি রাতের খাবারের জন্য এই অ্যাপগুলোর উপর নির্ভরশীল থাকেন, তাঁরা কি অভুক্ত থাকবেন?”

আরও পড়ুন দীপাবলিতেই মিলে গেল পুরো পরিবার, যশ-নুসরতের ‘দুই’ সন্তানের ছবি প্রকাশ্যে

সেই কারণেই আগামিদিনে এর সুরাহা চেয়ে মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন প্রসেনজিৎ। উল্লেখ্য, অনলাইন ফুড অ্যাপে অর্ডার করার পর খাবার না পাওয়ার অভিযোগ নতুন কিছু নয়। নানা সময়ে গ্রাহকরা সংস্থার বা ডেলিভারি এজেন্টদের ভুলভ্রান্তির কারণে এধরনের সমস্যার সম্মুখীন হন। কখনও ভুল খাবার, কখনও জায়গামতো খাবার না পৌছনো, বা কখনও টাকা কেটে নিলেও খাবার না পাওয়ার অভিযোগ হামেশাই শোনা যায়। তখন সমস্যার কথা ফেসবুক-টুইটারে পোস্ট করে সবার দৃষ্টি আকর্ষণ করেন ভুক্তভোগীরা। এক্ষেত্রেও প্রসেনজিৎ তাই করেছেন। বিষয়টি যাতে গুরুত্ব সহকারে দেখা হয়, তার জন্য মোদী-মমতাকে সেই আবেদন করেছেন প্রসেনজিৎ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor prosenjit furious over online food delivery app writes to pm modi and cm mamata

Next Story
ট্রেনের কামরায় এলাহি বেডরুম! এমনও হয়? ভারতীয় রেলের নয়া উদ্যোগএবার সেলুন কোচে চড়তে পারবেন আপনিও। জনসাধারণের জন্য খুলে দেওয়া হল সেলুন কোচ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com