scorecardresearch

বড় খবর

রুকমার গালে চুমু এঁকে রাহুলের স্বীকারোক্তি, ‘এত্তটা ভালবাসি’

জল্পনাই কি সত্যি! প্রেম করছেন রাহুল-রুকমা?

Rahul Arunodoy Banerjee, Rooqma Ray, Rahul- Rooqma, রাহুল-রুকমা, লালকুঠি সিরিয়াল, প্রেম করছেন রাহুল-রুকমা, bengali news today
রাহুল-রুকমা

‘দেশের মাটি’ ধারাবাহিক থেকেই রাহুল-রুকমা জুটি হিট। বলতে গেলে টেলিদর্শকদের কাছে সুপারহিট! ভালবেসে জুটিকে তাঁরা নাম দিয়েছেন ‘রাম্পি’। টেলিপাড়ার অন্দরে অনেকদিন ধরেই গুঞ্জন যে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নাকি প্রেম করছেন রুকমা রায়। মাঝে সন্দীপ্তা সেনের সঙ্গে অভিনেতার নাম জড়ালেও, সেসব এখন অতীত। তবে জল্পনায় জল ঢেলে একাধিকবার দুই তারকাই অসম্মতি জানিয়েছেন! তবে মঙ্গলবার অভিনেতার সোশ্যাল মিডিয়ায় উঁকি মেরে যে ছবি দেখা গেল। তা তো অন্য সমীকরণের দিকেই ইঙ্গিত দেয়।

বর্তমানে ‘লালকুঠি’ সিরিয়ালের ‘বিক্রম’ ও ‘অনামিকা’ নামেই পরিচিত তাঁরা দর্শকদের কাছে। এই ধারাবাহিকেও যুগলের রসায়ণ হিট। তবে রিল লাইফে যাই হোক না কেন, রিয়েল লাইফে কি একে-অপরকে মন দিয়েছেন রাহুল-রুকমা? এই কৌতূহল সর্বত্র। আর মঙ্গলবারের পোস্ট যেন সেই জল্পনার যজ্ঞে ঘৃতাহূতি ছাড়া আর কিছুই নয়। রাহুল-রুকমা জুটিকে নিয়ে কৌতূহলের পারদ আরও একধাপ বাড়িয়ে দিল।

[আরও পড়ুন: ‘মুম্বইয়ের শিল্পীদের নিয়ে এত আদিখ্যেতা করেন কেন?’, বিতর্কের আগুন জ্বালালেন রূপঙ্কর]

অভিনেতার শেয়ার করা ছবিতে দেখা গেল, রাহুল রুকমার গালে আলতো চুমু এঁকে দিয়েছেন। শুধু তাই নয়, ক্যাপশনে যা লিখেছেন, তাতেই নেটদুনিয়ায় আরও হইচই। রাহুল লিখেছেন- “এই এত্তটা ভালবাসি।” ব্যস, তা দেখে অনুরাগীরা তো এবার রাহুল-রুকমার প্রেমের জল্পনায় সিলমোহর বসিয়ে দিয়েছেন।

গত এপ্রিল মাসের কথা। রুকমা জানিয়েছিলেন, “লোকে বলছে আমরা নাকি প্রেম করছি। কিন্তু আমাদের মধ্যে বন্ধুত্ব-ই রয়েছে। প্রেমের কোনও সম্পর্কই নেই।” রাহুলও প্রশ্ন ছুঁড়েছিলেন- “প্রেম করতে যাব কেন?” তবে এদিনের ছবি আর ক্যাপশন এসব কথার ভিতকে আরও নাড়িয়ে দিল। অনুরাগীরাও আনন্দে ফুটছেন। অনেকেই রাহুল-রুকমাকে বাস্তব জুটি হিসেবে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Rahul arunodoy banerjee says he loves rooqma ray veru much