বড় খবর

ফের দুঃসংবাদ বলিউডে! প্রাণসংশয় ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রয়ের

২০২০ সালে একের পর এক খারাপ খবরে মন ভাল নেই সিনেপ্রেমীদের।

Rahul Roy

২০২০ সালে একের পর এক খারাপ খবরে মন ভাল নেই সিনেপ্রেমীদের। বহু অভিনেতা-গুণীজন ছেড়ে চলে গিয়েছেন পৃথিবী। এবার আরও এক খারাপ খবর বলিউডে। আশিকি খ্যাত অভিনেতা রাহুল রয় (Rahul Roy) আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হলেন হাসপাতালে। কার্গিলে (Kargil) শুটিংয়ের মাঝে আচমকা ব্রেন স্ট্রোক হয় রাহুলের। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় মুম্বইয়ে। সেখানে নানাবতী হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে।

রাহুলের ভাই রমির সেন দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, কার্গিলে নয়া ছবি ‘এলএসি- লিভ দ্য ব্যাটলের’ জন্য শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। খারাপ আবহাওয়ার কারণে সেটের অনেকেই অসুস্থ হয়ে পড়েন। আচমকা ব্রেন স্ট্রোক হয় রাহুলের। তারপর তাঁকে দ্রুত নিয়ে যাওয়া হয় শ্রীনগরে। সেখান থেকে মুম্বইয়ে উড়িয়ে নিয়ে আসা হয় বিগ বস বিজয়ীকে। সেখানে নানাবতী হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। বর্তমানে আইসিইউতে রয়েছেন রাহুল।

আরও পড়ুন ইসলাম ধর্ম গ্রহণে ক্রমাগত চাপ! বিস্ফোরক প্রয়াত সুরকার ওয়াজিদ খানের স্ত্রী

খারাপ আবহাওয়ার কারণেই এমনটা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ১৯৯০ সালে মহেশ ভাটের ‘আশিকি’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন রাহুল রয়। নয়া ছবিতে একজন মেজরের চরিত্রে অভিনয় করছিলেন রাহুল। পরিচালক নীতিন কুমার গুপ্তা ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor rahul roy suffers brain stroke while shooting in kargil

Next Story
ইসলাম ধর্ম গ্রহণে ক্রমাগত চাপ! বিস্ফোরক প্রয়াত সুরকার ওয়াজিদ খানের স্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com