বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

দিনের ১৬ ঘণ্টা অভুক্ত থেকেছেন ওজন কমাতে, রাম কাপুরকে এখন চেনাই দায়!

ইনস্টাগ্রামের মাধ্যমে তাঁর চেহারার আগে এবং পরে দুই ধরনের ছবি দিয়েই তাক লাগিয়েছেন অভিনেতা। 

রাম কাপুরকে এখন চেনাই দায়

অভিনেতা রাম কাপুরের নতুন রূপ দেখেছেন? দেখলে চমকে যাবেন তা বলাই বাহুল্য। কেন? সেই গোলুমোলু চেহারার মিষ্টি রাম কাপুর নিজেকে ফিট আর ফাইন করে ড্যাশিংয়ের তকমা পেয়েছেন নেটদুনিয়াতে। 

খাবারের সঙ্গে ছিল চিরন্তন ভালবাসা। টেলিভিশনে প্রচুর খাবার সংক্রান্ত বিজ্ঞাপনও করেছেন। কিন্তু এই খাবারই বাদ সাধল ওজনের ক্ষেত্রে। অতিরিক্ত ওজনের ফলে শারীরিক সমস্যাতেও ভুগছিলেন তিনি। তাই প্রতিজ্ঞা নিয়েছিলেন নিজেকে আকর্ষণীয় করে তুলতে হবেই। ১৬ ঘণ্টা! আজ্ঞে হ্যাঁ, ১৬ ঘণ্টা খাবার না খেয়ে রাম কাপুর নিজেকে ফিট করে তুলেছেন। ইনস্টাগ্রামের মাধ্যমে তাঁর চেহারার আগে এবং পরে দুই ধরনের ছবি দিয়েই তাক লাগিয়েছেন অভিনেতা। 

শুধু কি খাবার থেকে দূরত্ব? একেবারেই না, কায়িক পরিশ্রমে কোনও খামতি রাখেননি অভিনেতা। প্রসঙ্গত, এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ওজন কমানোর চেষ্টায় দিনরাত এক করছেন তিনি। লক্ষ্য প্রায় ২৫ থেকে ৩০ কেজি কমানো। সেই কারণবশত প্রতিদিন সকাল সকাল চোখ খোলার সঙ্গে সঙ্গেই খালি পেটে একঘন্টা ওয়েটলিফটিং করতেন। ১৬ ঘণ্টা না খেয়ে থাকতেন। খাবার থেকে বাদ দিয়েছিলেন অতিরিক্ত শর্করাজাতীয় সবকিছুই। প্রতিদিনের সাধারণ খাবারও খেতেন না। দুধ, তেল মশলা যুক্ত খাবার, মিষ্টি থেকে এককথায় দূরে সরিয়ে রেখেছিলেন নিজেকে। ঘুমাতে যাওয়ার আগেও শরীরচর্চা ভোলেননি। কার্ডিও করেই শুতে যেতেন অভিনেতা। 

অভিনেতা হিসেবে যথেষ্ট সফল তিনি। ধারাবাহিক থেকে সিনেমা দর্শকদের সবসময় মনোরঞ্জন করে এসেছেন । সম্প্রতি, ‘এ সুইটেবেল বয়’ , ‘থাপ্পড়’-এও দেখা গেছে তাঁকে। তবে বেশ কিছুদিন সরে এসেছিলেন পেশাগত জীবন থেকে। এই প্রসঙ্গেই অভিনেতা জানান, তিনি মনে করেছিলেন শরীরকে ফিট এবং ফাইন করে তুলতে গেলে আগে কর্মজীবন থেকে কিছুদিনের বিরতি প্রয়োজন। যেকোনও কাজে নিজেকে সম্পূর্ণ উৎসর্গ করা উচিত, সাফল্য তবেই আসবে। এমনিও ওজন কমানো খুব সহজ কাজ নয়, সেই কারণেই এমন সিদ্ধান্ত নেন তিনি। 

আরও পড়ুন: গুরুতর অবস্থায় হাসপাতালে সায়রা বানু, ICU-তে ভর্তি হলেন দিলীপ-পত্নি

তবে এই কয়েক মাসের অবসর গ্রহণ তার এবং সকল অনুরাগীদের ক্ষেত্রে যে ভীষণ লাভদায়ক প্রমাণিত হয়েছে সে বিষয়ে সন্দেহের অবকাশ নেই। এবার অভিনয় দক্ষতার সঙ্গে সঙ্গে আকর্ষণীয় চেহারা পর্দায় কীভাবে সিনে এবং টেলি দর্শকদের মনোরঞ্জন করে সেটিই দেখার। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor ram kapoor starved for 16 hours to be in a proper shape

Next Story
‘গান্ধি-নেহেরু’কে চরম অপমান, পায়েল রোহাতগির বিরুদ্ধে FIR দায়ের করল কংগ্রেসPayal Rohatgi, FIR against Payal Rohatgi, Congress, Bollywood, Hindi Television, পায়েল রোহাতগি, কংগ্রেস, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com