scorecardresearch

বড় খবর

রণবীর কাপুরের ফুটবল ড্রিম টিমে শাহরুখ, সলমন, আমির! ‘গোলকিপার’ অমিতাভ

কী বলছেন ফুটবল-প্রেমী অভিনেতা?

রণবীর কাপুরের ফুটবল ড্রিম টিমে শাহরুখ, সলমন, আমির! ‘গোলকিপার’ অমিতাভ
রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, সলমন খান, আমির খান, শাহরুখ খান

রণবীর কাপুরের (Ranbir Kapoor) ফুটবল প্রেমের কথা বলিউডের অন্দরের অনেকেরই জানা। আর তাঁরই স্বপ্নের ফুটবল টিমে কিনা বলিউড সাম্রাজ্যের তিন খান! শাহরুখ (Shah Rukh Khan), সলমন (Salman Khan), আমির (Aamir Khan) কে নেই! তার থেকেও বড় চমক গোলকিপারের নামে। অভিনেতার স্বপ্নের ফুটবল টিমে গোল কিপিংয়ের জন্য তিনি বেছে নিয়েছেন অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। এ তো একটিমে তারকার ছড়াছড়ি। কি বলছেন রণবীর কাপুর?

সদ্য ‘ইন্ডিয়ান সুপার লিগ’-এ (ISL) যখন অভিনেতার ফুটবল টিম ‘মুম্বই সিটি এফসি’ (Mumbai City FC) জিতল, তিনি বলেছিলেন, “এই আনন্দ যে কোনও রোম্যান্টিক ডেট কিংবা নতুন ছবি রিলিজের থেকেও বেশি সুখকর।” ‘ফুটবল-পোকা’ বলতে যা বোঝায়, আসলে রণবীরও তাই। সম্প্রতি দুবাই এক্সপোতে গিয়েছিলেন তিনি। সেখানেই কথাপ্রসঙ্গে তাঁর স্বপ্নের ফুটবল টিম তৈরির কথা ফাঁস করেন।

[আরও পড়ুন: অতিমারিতে দিনরাত মানুষের সেবা, সংসদে বিশেষ সম্মান পেলেন দেব]

রণবীর জানান, “বলিউড তারকাদের নিয়ে একটা ফুটবল টিম তৈরির ইচ্ছে রয়েছে। যেখানে থাকবেন শাহরুখ খান, আমির খান ও সলমন খান। আর গোলকিপার হিসেবে অমিতাভ বচ্চনকে ভেবেছি। আসলে উনি এত লম্বা, তাই আর কী!” অভিনেতার এহেন মন্তব্যের পরই অনুরাগীরা ভাবতে শুরু করে দিয়েছেন যে, ময়দানে তিন খান ফুটবল পায়ে দৌঁড়চ্ছেন, আর গোলপোস্টে মূর্তিমান অমিতাভ! দারুণ জমবে..।

প্রসঙ্গত, রণবীর বেজায় ক্রীড়াপ্রেমী। অভিনয়ের পাশাপাশি মাঝেমধ্যেই সুযোগ পেলে মুম্বইয়ের বিভিন্ন চ্যারিটি ম্যাচ কিংবা সেলেব্রিটি ম্যাচে ফুটবল খেলেন। রণবীরই একবার জানিয়েছিলেন যে, খেলার প্রতি এই ভালবাসাই জীবনে তাঁকে সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor ranbir kapoor picks shah rukh salman aamir amitabh in his dream football team