scorecardresearch

বড় খবর

ঘোড়ায় চড়তে গিয়ে বিরাট বিপদ, শুটিং ফ্লোরে আহত অভিনেতা রণদীপ হুডা

এখন কেমন আছেন পর্দার ‘সর্বজিত’?

ঘোড়ায় চড়তে গিয়ে বিরাট বিপদ, শুটিং ফ্লোরে আহত অভিনেতা রণদীপ হুডা
আহত রণদীপ হুডা

শুটিং করতে গিয়েই আবার আহত আরেক তারকা। ঘোড়ায় চড়ে বিপদের সম্মুখীন রণদীপ হুডা। ‘বীর সভারকার’ ছবির দৃশ্যে অভিনয় করতে গিয়েই ঘটে গেছে বিপদ।

একের পর এক বলিউড তারকারা আহত হচ্ছেন শুটিং করতে গিয়ে। ঘোড়ায় চড়ার সময় হঠাৎ করেই অজ্ঞান হয়ে পড়েন রণদীপ। ফলতই নীচে পরে যান। আঘাত লেগেছে অভিনেতার। যথেষ্ট চোট লেগেছে তাঁর। ভর্তি করা হয়েছিল হাসপাতালে। মুম্বইয়ের একটি হাসপাতালেই তাঁর চিকিৎসা হয়েছে। কিন্তু এখন কেমন আছেন অভিনেতা?

আরও পড়ুন [ মা আলিয়ার কোলে ছোট্ট রাহা, একরত্তির ছবি ভাইরাল হতেই তুমুল শোরগোল! ]

সূত্রের খবর, ঘোড়া থেকে পড়ে যাওয়ার কারণে হাঁটু এবং পায়ে চোট লেগেছে তাঁর। হাঁটু ভেঙে গিয়েছে বলেই তাঁর বন্ধু এক সংবাদমাধ্যমে জানিয়েছেন। এখনও হাঁটতে পারছেন না। ব্যাথা রয়েছে যথেষ্ট মাত্রায়। চিকিৎসকরা প্রয়োজন মনে করছেন অস্ত্রোপচারের। যদিও এখন বাড়ি ফিরেছেন অভিনেতা। বাড়ি ফেরার পরেই তাঁর দুর্ঘটনার কথা সর্বত্র ছড়িয়ে পরে। কিন্তু হঠাৎ করে কেনই বা পড়ে গেলেন তিনি?

জানা যাচ্ছে, সাভারকারের চরিত্রের জন্য ডায়েট প্ল্যান বদলেছিল তাঁর। যথেষ্ট রোগাও হয়ে গিয়েছিলেন। খাবার দাবারের পরিবর্তনকেও চিকিৎসকরা দায়ী করছেন। তবে, তাঁর এই রোগা হওয়ার প্রচেষ্টা এই প্রথম নয়। এর আগেও সর্বজিত ছবিতে বেজায় রোগা হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু জানা যাচ্ছে, এখনও বেড রেস্টে থাকবেন তিনি। বেশি নড়াচড়া করতেও না করেছেন চিকিৎসকরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor randeep hooda fall from horse ride and injured