scorecardresearch

বড় খবর

নগ্ন ফটোশুট-ইস্যুতে তুলকালাম! থানায় হাজিরা দিলেন রণবীর সিং

সাত-সকালে থানায় রণবীর সিং।

নগ্ন ফটোশুট-ইস্যুতে তুলকালাম! থানায় হাজিরা দিলেন রণবীর সিং
মুম্বই পুলিশের কাছে হাজিরা দিলেন রণবীর সিং

রণবীর সিংয়ের নগ্ন ফটো নিয়ে তুমুল চর্চা নেটপাড়ায়। থানা-পুলিশ অবধি গড়িয়েছে! অভিযোগ দায়ের হয়েছে অভিনেতার বিরুদ্ধে। সম্প্রতি মুম্বইয়ের চেম্বুর থানার তরফে তলব করা হয়েছিল রণবীরকে। তবে শরীর খারাপের কারণ দেখিয়ে হাজিরা দিতে যাননি অভিনেতা। তবে সোমবার সকালে মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করতে যান রণবীর সিং।

আগস্টের ৩০ তারিখ অবধি রণবীরকে সময় দিয়েছিল চেম্বুর থানা। সেই প্রেক্ষিতেই ২৯ আগস্ট, সোমবার মুম্বই পুলিশে হাজিরা দেন অভিনেতা। পুলিশ সূত্রে খবর, সকাল ৭টার সময়ে তদন্তকারী অফিসারের কাছে আসেন রণবীর সিং। এরপর সকাল ৯.৩০টায় অভিনেতার বয়ান রেকর্ড করা হয়। পুলিশের প্রশ্নের ভিত্তিতে রণবীর হাতে লেখা বিবৃতি জমা দেন।

[আরও পড়ুন: ‘আমার এরকম মেয়েই পছন্দ’, অভিরূপের চাহিদা শুনে লজ্জায় লাল শ্রাবন্তী!]

প্রসঙ্গত, আগস্ট মাসের গোড়ার দিকে মুম্বই পুলিশের একটা টিম রণবীর সিংয়ের বাড়িতে গিয়ে আইনি নোটিস দিয়ে আসে। সেদিন তিনি বাড়িতে ছিলেন না। অভিনেতার বিরুদ্ধে যে FIR দায়ের হয়েছিল, তার ভিত্তিতেই নোটিস পাঠানো হয় রণবীর সিংকে। ২২ আগস্ট অভিনেতাকে তলব করা হলেও তিনি যাননি। বরং পুলিশের কাছে সময় চেয়ে নেন।

উল্লেখ্য, জুলাই মাসে এক ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করেছিলেন রণবীর সিং। যা দেখে তোলপাড় হয়েছিল বি টাউন-সহ নেটপাড়া। যদিও অভিনেতার হয়ে মুখ খুলেছিলেন ইন্ডাস্ট্রির অনেকেই, তবে থানা-পুলিশও কম হয়নি। FIR-ও দায়ের হয়েছিল রণবীর সিংয়ের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩ এবং ৫০৯ তথ্য প্রযুক্তি আইনের ভিত্তিতে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। মহিলাদের মানসিকভাবে অসুস্থ করে তুলছে এই ছবি, এমন অভিযোগও উঠেছিল। এবার সেই বিতর্কিত নগ্ন ফটোশুট-কাণ্ডেই মুম্বই পুলিশের কাছে হাজিরা দেন রণবীর সিং।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor ranveer singh appears before mumbai police over nude photos