বড় খবর

জীবন যুদ্ধ শেষ ঋষির, বন্ধু বিয়োগের সুর অমিতাভের গলায়

বুধবার রাতেই অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের হাসপাতালে। অবস্থা ভাল ছিল না, জানিয়েছিলেন তাঁর দাদা। তবে এক রাতে মধ্যেই সমস্তটা বদলে যাবে ভাবেননি কেউই।

১০২ নট আউট ছবিতে ঋষি কাপুর ও অমিতাভ বচ্চন।

কিছুদিন আগেই লকডাউন নিয়ে সাধারণ মানুষকে সতর্ক করেছেন তিনি। প্রশাসনকে পরামর্শ দিয়েছেন কঠিন সময়কে পার করার, কিন্তু নিজেই যুদ্ধে হেরে গেলেন তিনি। ৬৭ বছরে চলে গেলেন অভিনেতা ঋষি কাপুর।

বুধবার রাতেই অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের হাসপাতালে। অবস্থা ভাল ছিল না, জানিয়েছিলেন তাঁর দাদা। তবে এক রাতে মধ্যেই সমস্তটা বদলে যাবে ভাবেননি কেউই। বুধবারই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ইরফান খান। তারপরের দিনই নিভে গেল ঋষির জীবন প্রদীপ।

আরও পড়ুন, ঋষি কাপুর: বলিউড অভিনেতা সম্পর্কে জানা-অজানা তথ্য

অমিতাভ বচ্চন টুইট করে জানান এই খবর। টুইটে বিগ বি লেখেন, ”ও নেই…! ঋষি কাপুর নেই…. এই মাত্র চলে গেল…আমি শেষ হয়ে গেলাম!”

T 3517 – He’s GONE .. ! Rishi Kapoor .. gone .. just passed away ..
I am destroyed !

— Amitabh Bachchan (@SrBachchan) April 30, 2020

কাপুর পরিবারের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ”আমাদের প্রিয় ঋষি কাপুর নেই। দুবছর লিউকেমিয়ার সঙ্গে লড়াই করে আজ সকাল ৮.৪৫ মিনিটে হাসপাতালেই প্রয়াত হল। হাসপাতালের ডাক্তার এবং নার্সরা জানিয়েছেন, শেষ পর্যন্ত তাদের চিত্ত বিনোদন করেন গিয়েছেন ঋষি। দুটো দেশে দীর্ঘ দুবছর ধরে চিকিতসা চলার পরও জীবেনর আশা ছাড়েনি সে। পরিবার, বন্ধু, খাবার এবং সিনেমা চিরকাল তাঁর জীবনের লক্ষ্য ছিল এবং বিগত সময়ে যাঁরা তাঁর সঙ্গে দেখা করেছেন, প্রত্যেকে অবাক হয়েছেন এমন অসুস্থতা নিয়ে কীভাবে তিনি এত হাসিখুশি ছিলেন। ঋষির প্রয়ানে বিশ্ব বুঝতে পারবে তাঁকে চোখের জলে নয়, ঠোঁটের কোনের হাসিতে স্মরণ করতে হবে। পৃথিবীর এইরকম পরিস্থিতে মানুষের জমায়েত নিয়ে অনেক বিধি নিষেধ রয়েছে। তাই তাঁর সমস্ত ফ্যান ও বন্ধুদের অনুরোধ করছি দয়া করে তার শেষযাত্রায় জারি করা নিয়ম মানা হোক। এভাবেই শ্রদ্ধাজ্ঞাপন করা ছাড়া আর উপায় নেই।”

আরও পড়ুন, ইরফানের পথেই হাঁটলেন ‘গোল্ডম্যান’ ঋষি

সোশাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছে বলিউড। অক্ষয় কুমার, অজয় দেবগণ থেকে শুরু করে দক্ষিণী সুুপারস্টার রজনীকান্ত, চিরঞ্জীবি প্রত্যেকে সমবেদনা জানিয়েছেন ঋষি কাপুরের পরিবারকে।

আরও পড়ুন, সুস্থ আছি, লকডাউনে বাড়িতেই: হাসপাতালের গুজব ওড়ালেন নাসিরউদ্দিন

ঋষি কাপুর রেখে গেলে স্ত্রী নীতু কাপুর, ছেলে রণবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুরকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor rishi kapoor death bollywood took to various social media platforms to express their condolences

Next Story
দীর্ঘ অসুস্থতা শেষে চিরনিদ্রায় ঋষি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com