ইরফানের পথেই হাঁটলেন ‘গোল্ডম্যান’ ঋষি

ইরফানের মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেননি কেউ, তার মধ্যেই ঋষি কাপুরের প্রয়াণের খবর বলিউডের কাছে নাইটমেয়ার ব্যতীত অন্যকিছু নয়।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: May 1, 2020, 11:49:01 AM

একদিন আগে ওয়ালি, আর একদিন পরে গোল্ডম্যান, কঠিন সময়ে যেন ইরফানের বেছে নেওয়া পথকেই অনুসরণ করলেন ঋষি কাপুর। বলিউডের জন্য সত্যিই ভয়ঙ্কর সময়। ইরফানের মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেননি কেউ, তার মধ্যেই ঋষি কাপুরের প্রয়াণের খবর বলিউডের কাছে নাইটমেয়ার ব্যতীত অন্যকিছু নয়।

দুজন মহান অভিনেতাকে হারিয়ে বলিউড শোকাহত। সকাল থেকেই টুইটে শোকজ্ঞাপন করছেন তারকারা। আর এসবের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ঋষি কাপুর ও ইরফান খানের একটি ছবি। ২০১৩ সালে ডি-ডে ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ঋষি কাপুর ও ইরফান খান, এবং তাদের একমাত্র ছবি।

আরও পড়ুন, সুস্থ আছি, লকডাউনে বাড়িতেই: হাসপাতালের গুজব ওড়ালেন নাসিরউদ্দিন

ফোটোতে দেখা যাচ্ছে একটা গাড়ির মধ্যে ঋষি কাপুর ও ইরফান খান। দাউদ ইব্রাহিমের আদলে ছবিতে ঋষির চরিত্রের নাম ছিল ইকবাল শেঠ ওরফে গোল্ডম্যান। অন্ধকার জগতের এই তারাকেই বন্দি করতে ছবিতে ইরফান র এজেন্ট ওয়ালি খান। নিখিল আদবানির এই ছবিতে ইরফানের উপর দায়িত্ব পড়েছিল গোল্ডম্যানকে দেশে ফেরানোর। ছবিতে ঋষি ও ইরফান ছাড়াও ছিলেন অর্জুন রামপাল ও হুমা খুরেশি।

ইরফানের দ্য লাঞ্চবক্স-এর সহ অভিনেত্রী নিম্রত কৌর, আরমান মল্লিক এই ছবিই টুইট করে শোকবার্তা দিয়েছেন।

আরও পড়ুন, জীবন যুদ্ধ শেষ ঋষির, বন্ধু বিয়োগের সুর অমিতাভের গলায়

বৃহস্পতিবার সকালে মুম্বইয়ে জীবনাবসান হল বলিউড অভিনেতা ঋষি কাপুরের। ক্যানসারে আক্রা্ন্ত হয়ে চলে গেলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৭ বছর। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে দাদা রণধীর কাপুর বললেন, ”এই মাত্র চলে গেল ঋষি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

D day rishi kapoor and irrfan khan in one frame

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X