scorecardresearch

বড় খবর

‘দুয়ারে গর্ত! ও দিদিভাই জবাব তো দিন..’ পার্থ-অর্পিতাকে চরম কটাক্ষ রুদ্রনীলের

কবিতা আউড়ে কী বললেন গেরুয়া শিবিরের তারকা সদস্য? দেখুন।

Rudranil Ghosh, Rudranil Ghosh slams Partha Arpita, Model actress Arpita Mukherjee, Parth Chatterjee Aide Arpita Mukherje, Partha Arpita, Bengal SSC scam, Partha Chatterjee arrest, Partha Chatterjee, রুদ্রনীল ঘোষ, রুদ্রনীল ঘোষের কবিতা, বাংলা SSC দুর্নীতি, Partha Chatterjee aide Arpita, Arpita Mukherji, ED, Bengal SSC scam, Sreelekha Mitra, Kamaleswar Mukherjee, Anik Dutta, Partha Arpita, পার্থ চট্টোপাধ্যায়, পার্থ অর্পিতা, অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেপ্তার মডেল অভিনেত্রী অর্পিতা, অর্পিতা মুখোপাধ্যায়ের মা, গ্রেপ্তার পার্থ চট্টোপাধ্যায়, আটক অর্পিতা মুখোপাধ্যায়, Bengal news today, Indian Express Entertainment News
পার্থ-অর্পিতাকে চরম কটাক্ষ করে রুদ্রনীল ঘোষের কবিতা

রাজ্যে SSC দুর্নীতি নিয়ে তোলপাড় সারা বাংলা। টানা ২৫ ঘণ্টা জেরার পর শনিবারই গ্রেপ্তার হন পার্থ চট্টোপাধ্যায়। আটক করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কেও। নায়িকার কাছ থেকে উদ্ধার হওয়া ২১ কোটি টাকা, ৫০ লক্ষের সোনা, একাধিক ফ্ল্যাট চোখ কপালে তুলেছে বঙ্গবাসীর। এবার সেই প্রেক্ষিতেই পার্থ-অর্পিতাকে চরম কটাক্ষ বিরোধী শিবিরের তারকা সদস্য রুদ্রনীল ঘোষের। দিদি মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেও কবিতা আওড়ালেন তিনি।

বিজেপির সংস্কৃতি সেলের ভারপ্রাপ্ত তারকা রুদ্রনীল ফুট কেটে বললেন, ‘দুয়ারে গর্ত’। আমজনতার সুবিধার্থে রাজ্যের শাসক দলের ‘দুয়ারে’ প্রকল্প প্রসঙ্গ টেনেই অভিনেতা কটাক্ষ করেছেন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। এখানেই অবশ্য থামেননি রুদ্রনীল ঘোষ। পাশাপাশি তিনি তৃণমূলের মুখপত্র কুণাল ঘোষকে বিঁধে ব্যঙ্গ করে এও বলেন যে, “এই টাকার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। সবই অপপ্রচার…”

কবিতা আউড়ে রুদ্রনীল ঘোষের কটাক্ষ, “২১ জুলাই মঞ্চ থেকে বেচল দিদি মুড়ি, ২২ জুলাই অর্পিতাদের ফ্ল্যাটে কোটি কুড়ি। মুড়ি বেচার টাকা নাকি চাকরি চুরির টাকা.. বলি ও দিদিভাই জবাব তো দিন,, মালিক তো আপনি একা। ২০ কোটির নোটের পাহাড় দেখল বঙ্গবাসী … তৃণমূলের উন্নয়নে অর্পিতারাই মুখ.. জেরার মুখে মন্ত্রী জানায় পাপের ABCD.. হকের টাকা লুটবে এঁরাই ..।” শুনুন সেই কবিতা–

[আরও পড়ুন: ২০ কোটি উদ্ধার! ‘পার্থ কুমার’কে নিয়ে রসিকতা অনীক-শ্রীলেখা-কমলেশ্বরদের]

প্রসঙ্গত, এর আগেও চাল চুরি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন প্রাক্তন তৃণমূল সদস্য। একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছেন রুদ্রনীল। সময়ের সঙ্গে সঙ্গে সবুজ শিবির থেকে গেরুয়া শিবিরে যোগ দেওয়া নেতারা ঘরে ফিরে গেলেও, রুদ্রনীল একাই রয়ে গিয়েছেন বিজেপিতে। এবার বাংলার SSC দুর্নীতি নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসতেই বিঁধতে ছাড়লেন না তিনি।

[আরও পড়ুন: ‘লজ্জা! আমরা কি রোজ ব্রেকফাস্টে ঘাস খাই?’ SSC দুর্নীতিতে চরম ক্ষুব্ধ সুদীপ্তা]

মডেল-নায়িকা অর্পিতা মুখোপাধ্যায় ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া ২১ কোটি টাকার পাহাড়ের ছবি শেয়ার করে এবং কবিতা আউড়ে মমতা বন্দ্যোপাধ্যায় থেকে পার্থ চট্টোপাধ্যায়কে কটাক্ষ করেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh on Bengal SSC scam)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor rudranil ghosh slams partha arpita and mamata banerjee