scorecardresearch

বড় খবর

২০ কোটি উদ্ধার! ‘পার্থ কুমার’কে নিয়ে রসিকতা অনীক-শ্রীলেখা-কমলেশ্বরদের

পার্থ-ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি টাকা! বিনোদুনিয়ার বামপন্থীরা সোচ্চার।

Partha Chatterjee, Partha Chatterjee aide Arpita, Arpita Mukherji, ED, Bengal SSC scam, Sreelekha Mitra, Kamaleswar Mukherjee, Anik Dutta, Partha Arpita, পার্থ চট্টোপাধ্যায়, পার্থ অর্পিতা, অর্পিতা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, অনীক দত্ত, কমলেশ্বর মুখোপাধ্যায়, Bengal news today, Indian Express Entertainment News
পার্থ-ঘনিষ্ঠ অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি টাকা! সোচ্চার অনীক, শ্রীলেখা, কমলেশ্বররা

পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী-মডেল অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার ২০ কোটি টাকা (ED seizes Rs 20 cr from house of Partha Chatterjee’s aide)। যে খবরে তোলপাড় রাজ্য-রাজনীতি (Bengal SSC scam)। ইডির তরফে সেই টাকার পাহাড়ের ছবি নিজেদের অফিসিয়াল টুইটারে শেয়ারও করা হয়েছে। যা কিনা দাবানল গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এবার সেই প্রেক্ষিতেই রাজ্যের শাসকদলের ডাকসাইটে নেতা তথা শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে মশকরা শ্রীলেখা মিত্রর। ছেড়ে কথা বললেন না বাংলার বিনোদুনিয়ার আরও ২ বামপন্থী মনোভাবাপন্ন পরিচালক অনীক দত্ত ও কমলেশ্বর মুখোপাধ্যায়রা।

https://platform.twitter.com/widgets.js

সেই টাকার পাহাড়ের ছবি শেয়ার করে শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) রসিক মন্তব্য, “১ কোটি আমাদের দিয়ে ধরা পড়লে কী এমন হত! কোটি কোটি পেন্নাম টিম জয় বাংলা।” উল্লেখ্য, বামপন্থী মনোভাবাপন্ন হওয়ায় বরাবর তৃণমূল-বিজেপিকে তুলোধনা করতে পিছপা হন না অভিনেত্রী। এবার রাজ্যের শিক্ষাঙ্গনে এই আর্থিক দুর্নীতি নিয়েও মুখ খুললেন শ্রীলেখা। এপ্রসঙ্গে উল্লেখ্য, পার্থ ঘনিষ্ঠ এই অর্পিতা মুখোপাধ্যায় বাংলা সিনে ইন্ডাস্ট্রির পাশাপাশি তামিল ও ওড়িয়া বিনোদুনিয়াতেও অভিনয় করেছেন।

[আরও পড়ুন: ‘মন্ত্রী-প্রেমিকাকে নিয়ে মাথাব্যথার দরকার নেই, বেকারদের পাশে দাঁড়ান’, চরম কটাক্ষ রাহুলের]

জিৎ-স্বস্তিকার ‘পার্টনার’ ছবিতে কাজ করেছিলেন অর্পিতা মুখোপাধ্যায় (Partha Chatterjee Arpita Mukherjee)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘মামা-ভাগ্নে’ ছবিতে ছিলেন। বাংলার পাশাপাশি ওড়িয়া এবং তামিল ছবিতেও সমানতালে কাজ করে গিয়েছেন। আর সেই অভিনেত্রীর ফ্ল্যাটে তল্লাশি চালিয়েই ২০ কোটি টাকা উদ্ধার করল ইডি।

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার ‘অভিযাত্রিক’-এর, ‘গায়ে কাঁটা দিচ্ছে’ দিতিপ্রিয়ার, উচ্ছ্বসিত অর্জুনও]

কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleswar Mukherjee) মন্তব্য, “যা দেখছি, কেউ ‘নায়ক’ ছবির রিমেক করলে স্বপ্নদৃশ্যের জন্যে ‘টাকার পাহাড়ের’ অভাব হবে না এই বাংলায় !!!..” এই প্রসঙ্গ টেনেই অনীক দত্ত (Anik Dutta) বললেন, “উত্তম কুমারের বদলে পার্থ কুমার? কেসটা কীরকম ক্যান্ডাভেরাস হয়ে যাবে না?”

তবে বাংলায় তিনি মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সূত্রে অনেকের কাছে পরিচিত। নাকতলা উদয়ন সংঘের পুজোর সূত্রেই অর্পিতার সঙ্গে পরিচয় পার্থবাবুর। পুজোর মুখ হিসাবে অর্পিতাকে দেখা গিয়েছিল। পুজোর থিম সং মুক্তির আগে দুজনে ফটোশুটও করেন। গতবছরও দক্ষিণ কলকাতার এই জনপ্রিয় পুজোর মুখ হন অর্পিতা।

ইডি সূত্রে খবর, টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথের এক অভিজাত আবাসনে থাকেন অর্পিতা। টাকার পাশাপাশি ২০টি মোবাইলও উদ্ধার হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ed seized 20 cr from partha chatterjee aide arpita sreelekha anik kamaleswar opens up