বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বুক চিতিয়ে বিমানবন্দরে ঢুকছিলেন সলমন, ‘ধমক’ নিরাপত্তারক্ষীর! দেখুন ভাইরাল ভিডিও

নেটিজেনদের কাছে উর্দিধারী নিরাপত্তারক্ষী-ই হয়ে উঠলেন প্রকৃত হিরো। দেখুন ভিডিও।

Salman Khan, Salman Khan in airport, Salman Khan viral video, Tiger 3, CISF, সলমন খান, বিমানবন্দরে সলমন, benglai news today
সলমন খানকে বিমানবন্দরে আটকে সম্মানিত নিরাপত্তারক্ষী

ভাইজান-ফ্যানরা সর্বত্র। প্রত্যন্ত গ্রাম থেকে মেট্রো সিটি, সলমন খানকে (Salman Khan) কে না চেনেন? সকলের কাছেই তিনি ভাইজান। আর তাঁকেই কিনা মুম্বই বিমানবন্দরে নিরাপত্তীরক্ষীর বাঁধার সম্মুখীন হতে হল!

কারণটা কী? কোনওরকম নথিপত্র না দেখিয়েই বুক চিতিয়ে এয়ারপোর্টে ঢুকছিলেন। হাজার হোক তিনি ভারতের সুপারস্টার। তাই আলাদা করে ভারতীয় হিসেবে তাঁর নিজের পরিচয়পত্র দেখানোর প্রয়োজন নেই, এমনটাই হয়তো ভেবে বসেছিলেন ভাইজান। কিন্তু রক্ষা পেলেন না সেই সময়ে বিমানবন্দরের প্রবেশদ্বারে দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীর হাত থেকে। আচমকাই সলমনের পথে বাঁধা হয়ে দাঁড়ালেন তিনি। শুধু তাই নয়, পথ আটকে নির্দেশ দিলেন- নিয়ম মেনে যথাযথ কাগজপত্র দেখিয়ে তারপর এয়ারপোর্টে প্রবেশ করতে। সেই সময়ে মুখে মাস্কও ছিল না সুপারস্টারের। সবমিলিয়ে এক বিশৃঙ্খল কাণ্ড!

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে এতদিন দাপিয়েছেন, তালিবানের ভয়ে এবার তুরস্কে পালালেন আফগান পপস্টা]

সলমন খান স্বয়ং যখন নিরাপত্তারক্ষীর বাঁধার সম্মুখীন হলেন এয়ারপোর্টে, সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করতেও ভোলেননি পাপ্পারাজিরা। অতঃপর সেই ভিডিও নেটদুনিয়ায় এখন দাবানল গতিতে ভাইরাল। তবে ভাইজান নয়, ভিডিওয় নজর কাড়লেন উর্দিধারী নিরাপত্তারক্ষী। কারণ, অভিনেতাকে আটকানোর পাশাপাশি সেখানে উপস্থিত পাপ্পারাজিদেরও পিছনে সরে যেতে বলেন তিনি। যাঁরা কিনা সলমনের ছবি তোলার জন্য বিমানবন্দরে পোজ দিতে বলছিলেন সুপারস্টারকে।

নেটজনতাদের মন্তব্য, “এই হল উর্দির আসল শক্তি। অত বড় সুপারস্টারকে দেখেও যিনি নিজের দায়িত্ব-কর্তব্য ভুলে যাননি।” তাঁদের কাছে এয়ারপোর্টের সেই নিরাপত্তারক্ষী-ই এখন প্রকৃত হিরো। উল্লেখ্য, সলমন খান আসলে ‘টাইগার থ্রি’র (Tiger 3) শুটিংয়ের জন্য বিদেশে যাচ্ছিলেন। যে ছবিতে কিনা তাঁর সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ইমরান হাসমিও। আর সেই ছবির শুটিংয়ে বিদেশ যাওয়ার আগেই বিমানবন্দরে এমন কাণ্ড ঘটালেন ভাইজান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor salman khan stopped by cisf officer at airport

Next Story
উত্তমকুমারের ভবানীপুরের বাড়িতে গোবিন্দা, বাঙালি আতিথেয়তায় মুগ্ধ বলিউড অভিনেতাGovinda, Uttam Kumar, Govinda visits Uttam Kumar's house, devlina kumar, gourab chatterjee, গোবিন্দা, দেবলীনা কুমার, উত্তম কুমার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com