বড় খবর

রাতের কলকাতায় অভিনেতার হেনস্থা, ফেসবুক লাইভ! শেষে উঠল সেলফি

Saurav Das: রবিবার মধ্যরাতে উত্তর কলকাতার একটি অঞ্চলে সৌরভ দাস ও তাঁর বন্ধুদের হেনস্থার অভিযোগ উঠল। ফেসবুক লাইভের মাধ্যমে ঘটনাটি শেয়ার করলেন অভিনেতা।

Actor Saurav Das's midnight protest Facebook live ends with selfies
সৌরভ দাসের ছবি সৌজন্য: ফেস
Saurav Das’s midnight Facebook live: অভিনেতা সৌরভ দাস ও তাঁর কয়েকজন বন্ধুকে হেনস্থা করার অভিযোগ উঠল ১০ নভেম্বর মধ্যরাতে। ফেসবুক লাইভে এসে বিষয়টি জানান সৌরভ। উত্তর কলকাতার একটি গলিতে বন্ধুদের নিয়ে মোবাইলে একটি ভিডিও রেকর্ড করছিলেন অভিনেতা। তখনই স্থানীয় দুই বাসিন্দা এসে তাঁদের থেকে চাঁদা বাবদ কিছু টাকা দাবি করেন বলে অভিযোগ উঠেছে। সঙ্গে সঙ্গেই ফেসবুকে লাইভে এসে ওই দুই স্থানীয় বাসিন্দার সঙ্গে বাদানুবাদটি শেয়ার করেন সৌরভ।

ফেসবুক লাইভের মাধ্যমেই জানা যায় যে ওই অঞ্চলের দুই বাসিন্দা সৌরভ ও তাঁর বন্ধুদের থেকে কিছু টাকা দাবি করেন। যেহেতু এই মুহূর্তে কোনও পুজো নেই তাই কীসের জন্য টাকা দিতে হবে সৌরভ ও তাঁর বন্ধুরা সেই বিষয়ে প্রশ্ন তোলেন। তাঁরা প্রতিবাদ করায়, ওই দুই বাসিন্দার একজন অভিনেতার এক বন্ধুকে ধাক্কা দেন বলে অভিযোগ করেন সৌরভ। ধাক্কা দেওয়ার বিষয়টি ফেসবুক লাইভে দেখা না গেলেও তার পরে দুই তরফের কথাবার্তা পুরোটাই দেখা যায় লাইভে।

Actor Saurav Das
অভিনেতা সৌরভ দাস। ছবি সৌজন্য: এসভিএফ

আরও পড়ুন: সত্যিই কি ভূত দেখেছিলেন সৌরভ? গা ছমছমে গল্প শোনালেন অভিনেতা

সৌরভ ও তাঁর বন্ধুদের বক্তব্য, উত্তর কলকাতার সংস্কৃতি সম্পর্কে যখন সবাই ওয়াকিবহাল, তখন এই ধরনের ঘটনা উত্তর কলকাতার একটি অঞ্চলে কী করে ঘটে? যে দুই বাসিন্দার সঙ্গে বাদানুবাদ চলে, তাঁদের মধ্যে একজন মদ্যপ অবস্থায় ছিলেন বলেও অভিযোগ করেন অভিনেতা ও তাঁর বন্ধুরা। তবে যাঁর বিরুদ্ধে এই অভিযোগ তিনি এই মদ্যপ হওয়ার বিষয়টি নাকচ করেন ওই ভিডিওতেই।

অভিনেতা এর পরে কথোপকথন চালিয়ে যেতে থাকেন আর এক বাসিন্দার সঙ্গে। তিনি লাইভ শুরু হওয়ার সময় থেকেই বলতে থাকেন যে তিনি টাকা চাননি, চেয়েছেন অন্যজন। দেখে নিতে পারেন পুরো বাদানুবাদটি নীচের লিঙ্কে–

তবে অভিনেতা গোটা বিষয়টিতে রেগে গেলেও, পরিস্থিতিকে হাতের বাইরে যেতে দেননি। প্রতিবাদ করেছেন ঠিকই, পাশাপাশি বিচক্ষণতার সঙ্গে সামলে নিয়েছেন। এতটাই শান্তভাবে গোটা বিষয়টির নিষ্পত্তি হয়েছে যে শেষে স্থানীয় দুই বাসিন্দার একজন, যাঁকে লাইভে প্রথম থেকেই অত্যন্ত শান্ত দেখা গিয়েছে, তিনি এগিয়ে এসে সৌরভের সঙ্গে সেলফি তুলতে চান। সেটা নিয়েও লাইভে মজা করেছেন অভিনেতা।

তবে আর এক মধ্যবয়সী যিনি ঘটনাস্থনে ছিলেন, তাঁর মুখে অনেক অশোভন কথা শোনা যায়, যার প্রতিবাদ করেন সৌরভ। সেলফি সেশন শেষ হলে দুই স্থানীয় বাসিন্দা একই বাইকে করে ঘটনাস্থল থেকে বিদায় নেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor saurav dass midnight protest facebook live ends with selfies

Next Story
কলকাতা ফিল্ম ফেস্টিভালের মেজাজ আর কোথাও নেই: তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com