scorecardresearch

বড় খবর

দিলীপ কুমারের শেষকৃত্যে সানগ্লাস পরে কেন? চরম ট্রোলড শাহরুখ খান

বুধবার দিলীপ কুমারের বান্দ্রার বাড়িতে সায়রা বানুর পাশে বসে কিং খানকে সান্ত্বনা দিতেও দেখা যায়। সেই ভাইরাল ছবি নিয়েই নেটদুনিয়ায় শোরগোল।

দিলীপ কুমারের শেষকৃত্যে সানগ্লাস পরে কেন? চরম ট্রোলড শাহরুখ খান
সায়রা বানুর পাশে শাহরুখ খান

দিলীপ কুমার (Dilip Kumar) তাঁর কাছে পিতৃসম ছিলেন। তাই বুধবার সকালে দুঃসংবাদ পেতেই বেলা নাগাদ শাহরুখ খান (Shah Rukh Khan) হাজির হয়েছিলেন প্রয়াত কিংবদন্তীর বান্দ্রার বাড়িতে। সায়রা বানুর (Saira Banu) পাশে বসে কিং খানকে সান্ত্বনা দিতেও দেখা যায়। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্ত বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল। আর তাতেই নেটজনতার একাংশের রোষানলে পড়েন শাহরুখ। তাঁরা প্রশ্ন তুলেছেন, “দিলীপ কুমারের বাড়িতে এমন শোকের পরিবেশে তিনি সানগ্লাস কেন পরে গেলেন? উপরন্তু মুখে মাস্কও নেই।”

প্রসঙ্গত, পান থেকে চুন খসলেই তারকাদের ট্রোল করা একটা অভ্যেসে পরিণত হয়ে গিয়েছে নেটজনতাদের। দিন কয়েক আগেই স্বামী কৌশল রাজের শেষকৃত্যে জিনস পরে যাওয়ার জন্য শোকবিধ্বস্ত মন্দিরা বেদিকে কটাক্ষ করেছিলেন নেটিজেনদের একাংশ। যদিও অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে সেই সময়ে প্রতিবাদ করতে দেখা গিয়েছিল সোনা মহাপাত্র এবং মিনি মাথুরকে। আর সেই রেশ কাটতে না কাটতেই এবার কিং খান ট্রোলড হলেন দিলীপ কুমারের শেষকৃত্যে সানগ্লাস পরে যাওয়ার জন্য।

[আরও পড়ুন: ‘জীবন কতটা ভয়ঙ্কর হতে পারে বুঝলাম’, অভিনেত্রী অপরাজিতা আঢ্যর গলায় আতঙ্কের সুর]

উল্লেখ্য, কিংবদন্তী অভিনেতার বাড়ির প্রবেশপথে পাপারাজ্জিদের ক্যামেরায় মাস্ক-পরনে শাহরুখকেই দেখা গিয়েছিল। কিন্তু শোকবিহ্বল সায়রা বানুর সঙ্গে কথা বলার সময়ে তিনি মাস্ক খুলে ফেলেন। আর সেই সময়ে ছবি তোলা হয়। আর সেই ফটো ভাইরাল হতেই নেটদুনিয়ার নীতিপুলিশরা রে-রে করে ওঠেন বাদশার উদ্দেশে। তবে শাহরুখ-অনুরাগীরা যদিও ময়দানে ঝাঁপিয়ে পড়েছেন এর প্রতিবাদে।

উল্লেখ্য, বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে কিং খানকে অনেকেই বলতেন দিলীপ-সায়রার ‘মু বোলা বেটা’। বাবা হতে না পারার আক্ষেপ চিরজীবন বয়ে বেড়িয়েছেন দিলীপ কুমার। তাই শাহরুখ খানকে নিজের পুত্রসম বলেই মনে করতেন তিনি। অভিনেতার জীবদ্দশায় সেই স্নেহের মর্যাদা রক্ষা করেছেন কিং খানও। একাধিকবার ছুটে গিয়েছেন অসুস্থ দিলীপ সাহেবকে দেখতে। বুধবার যখন তাঁর প্রয়াণের খবর আসে, সেদিনও হাজার ব্যস্ততার মাঝেই তাই হাজির হয়েছিলেন সায়রা বানুকে সান্ত্বনা দিতে। শাহরুখকে দেখা গিয়েছিল শোকবিহ্বল সায়রা বানুর পাশে বসে সান্ত্বনা দিতে। কিং খানের চোখে-মুখেও গভীর শূন্যতা। কোথাও যেন আবারও পিতৃ-হারা হওয়ার কষ্ট পেলেন তিনি। সায়রার পাশে বসে তাঁর সঙ্গে কথা বলেছেন কিং খান। কান্নায় ভেঙে পড়েছেন প্রবীণ অভিনেত্রী। চোখ ভিজেছে শাহরুখেরও।

একবার সায়রা বানুও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, “আজ যদি তাঁদের ছেলে থাকত, তাহলে সে শাহরুখের (Shah Rukh Khan) মতোই দেখতে হত।” কারণ কিং খানের চুলের স্টাইলের মধ্যে তিনি নাকি দিলীপ সাহেবের মিল পান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor shah rukh khan was trolled for wearing sunglass at dilip kumars funeral