রাজনীতির ময়দানে নামছেন সোনু সুদের বোন, লড়বেন পাঞ্জাব নির্বাচনে

তিনিও কি রাজনীতির ময়দানে নামছেন? তাঁর উত্তর দিলেন সোনু সুদ।

Actor Sonu Sood announces his sister’s political entry
বিধানসভা নির্বাচনে লড়বেন সোনু সুদের বোন মালবিকা সুদ সাচার।

করোনাকালে দুস্থ-অসহায়দের ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তিনি। বহু পরিযায়ী শ্রমিকের মসিহা অভিনেতা সোনু সুদ। কিন্তু রাজনীতি থেকে সবসময় দূরে থাকতে চান। তবে দূরে থেকেও দূরে থাকতে পারলেন না সোনু। আসন্ন বিধানসভা নির্বাচনে লড়বেন সোনু সুদের বোন মালবিকা সুদ সাচার। রবিবার সাংবাদিক সম্মেলন করে বোনের রাজনীতির ময়দানে নামার কথা জানালেন সোনু সুদ।

বলিউড অভিনেতা এদিন বলেন পাঞ্জাবের জনতার সেবা করতে চান তাঁর বোন। তবে কোন দলে তিনি যোগ দেবেন তা এখনও সিদ্ধান্ত হয়নি। সঠিক সময়ে সেটা জানানো হবে বলে জানিয়েছেন সোনু। পাঞ্জাব বিধানসভা নির্বাচনে লড়তে রাজি মালবিকা। সোনু বলেছেন, “মালবিকা পাঞ্জাবের মানুষের জন্য কাজ করতে চান। মানুষের সেবায় তাঁর অঙ্গীকার থেকে সরে আসবেন না।”

এদিন সোনু এবং মালবিকা পাঞ্জাবের মোগায় সাংবাদিক সম্মেলন করেন। সম্প্রতি পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির সঙ্গে দেখা করেন। কিন্তু সোনু বলেছেন, তিনি সব দলের নেতার সঙ্গেই দেখা করতে চান এই বিষয়ে। এমনকী আম আদমি পার্টির সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল এবং শিরোমণি অকালি দলের সভাপতি সুখবীর সিং বাদলের সঙ্গেও দেখা করতে কোনও আপত্তি নেই সোনুর।

এই বিষয়ে সোনুর মত, কোনও রাজনৈতিক দলে যোগ দেওয়া জীবনের অত্যন্ত বড় এবং গুরুত্বপূর্ণ একটা সিদ্ধান্ত। এটা আদর্শের ব্যাপার, সৌজন্য সাক্ষাতের বিষয় নয়। মালবিকাকে পাশে বসিয়ে তিনি বলেন, “কোন দলের হয়ে মালবিকা ভোটে লড়বেন সেটা সঠিক সময়ে জানানো হবে।” সোনুর দাবি, মোগা বিধানসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়াতে পারেন মালবিকা।

আরও পড়ুন মালালার জন্মদিনে উপহার হিসাবে আসেন শাহরুখ! বড় খবর ফাঁস করলেন স্বামী আসার

সোনুও কি রাজনীতির ময়দানে নামছেন? সেই প্রশ্নের উত্তরে অভিনেতার উত্তর, “প্রথমে মালবিকাকে সমর্থন করা প্রধান কর্তব্য। আমি পরে আমার পরিকল্পনা জানাব।” সোনু বলেছেন, “স্বাস্থ্য পরিষেবা হবে মালবিকার প্রধান কর্তব্য। যদি তিনি ভোটে জেতেন তাহলে রোগীদের ডায়ালিসিস বিনামূল্যে হবে। রাজ্যে বেকারত্বের সমস্যা নিয়েও কাজ করবেন মালবিকা।” সোনু বলেছেন, “পাঞ্জাবের যুবসমাজের কাছে কাজ না থাকায় অনেকেই মাদকাসক্ত হয়ে পড়ছেন। তাঁদের বেকারত্ব দূর করার চেষ্টা করবেন মালবিকা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor sonu sood announces his sisters political entry decision on joining party soon

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com